ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
Supreme-Court-grants-bail-to-Indrani-Mukherjee-accused-in-Shina-Bora-murder-case
Seena Bora Murder Case: শিনা বোরা হত্যা মামলায় অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়কে জামিন দিল সুপ্রিম কোর্ট

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-18 13:31:54


শিনা বোরা হত্যা মামলায় জামিনে মুক্ত হলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ৬ বছর জেল খাটার পর অবশেষে জামিন পেলেন মৃত শিনার মা।

ইন্দ্রাণীর দ্বিতীয়পক্ষের স্বামী পিটারের ছেলে রাহুল মুখোপাধ্যায়ের সঙ্গে কন্যা শিনার লিভ-ইন সম্পর্কের জেরে তাঁকে তাঁর মা ইন্দ্রাণী খুন করেন বলে অভিযোগ ছিল। সেই কারণে আজ থেকে প্রায় সাত বছর আগে ২০১৫ সালের অগাস্টে তাঁকে গ্রেফতার করেছিল খার পুলিস। তারপর থেকেই মুম্বইয়ের বাইকুল্লা জেলেই ছিলেন ইন্দ্রাণী। এই মামলায় আরেক অভিযুক্ত ইন্দ্রাণীর স্বামী পিটার মুখোপাধ্যায়কে গত বছরই আদালত জামিন দিয়েছিল। এবার জামিন পেলেন ইন্দ্রাণীও। যদিও তাঁর বিরুদ্ধে কন্যাকে হত্যা করার মামলাটি চলবে।

এর আগেও বহুবার জামিনের আবেদন করেছেন ইন্দ্রাণী। কিন্তু আদালত বার বার সেই আবেদন খারিজ করে দেয়। পরে এই মামলাটি সুপ্রিম কোর্টে ওঠে। এদিন শীর্ষ আদালতে বর্ষীয়ান আইনজীবী মুকুল রোহাতগি ইন্দ্রাণীর হয়ে সওয়াল করেন। ২০১২ সালে শিনা বোরাকে খুন করা হয়। বিষয়টি সামনে আসে ২০১৫ সালে, যখন অন্য একটি ঘটনায় ইন্দ্রাণীর গাড়ির চালক গ্রেফতার হয়। সেই পুলিসকে জানায়, ইন্দ্রাণী আর সঞ্জীবকে শিনার দেহ লোপাট করতে সাহায্য করেছিল সে। এরপর ২০১৫ সালেই শিনা বোরা খুনে মূল অভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় এবং তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্নাকে গ্রেফতার করে সিবিআই।

ওই বছরই নভেম্বরে ইন্দ্রাণীর তৎকালীন স্বামী পিটার মুখোপাধ্যায়কেও সিবিআই গ্রেফতার করে। অভিযোগ, তিনিও এই ষড়যন্ত্রে যুক্ত। পরে ২০২০ সালের মার্চে বোম্বে হাইকোর্ট পিটারের জামিন মঞ্জুর করে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন