ব্রেকিং নিউজ
Submerged-Bangalore-power-outage-closed-metro-dead-2
Bengaluru: জলমগ্ন বেঙ্গালুরু, বিদ্যুৎ বিচ্ছিন্ন, বন্ধ মেট্রো, মৃত ২

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-18 14:08:03


অসমের (Assam) পর এবার বেঙ্গালুরু (Bengaluru)। বজ্রবিদ্যুৎ-সহ প্রবল বৃষ্টিতে (Heavy Rain) একেবারে নাজেহাল অবস্থা বেঙ্গালুরুবাসীর। ইতিমধ্যে দু'জনের মৃত্যুর (Death) খবরও প্রকাশ্যে এসেছে। আবহাওয়াবিদরা জানাচ্ছেন, আগাম দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ুর (Southwest monsoon) প্রবেশের কারণেই এহেন পরিস্থিতি। পাশপাশি ভারী বৃষ্টির সতর্কবার্তাও জারি করেছে হাওয়া অফিস।

আবহাওয়া দফতরের (Meteorological Department) তরফ থেকে বলা হয়, কর্ণাটকের (Karnataka) রাজধানী বেঙ্গালুরুতে ১৫৫ মিলিমিটারের বেশি বৃষ্টিপাত হয়েছে। এখানে জল নিকাশি ব্যবস্থা অত্যন্ত খারাপ। মঙ্গলবার সন্ধ্যা থেকে শহরে চলছে টানা বৃষ্টি। থামার নামই নিচ্ছে না। আর যত রাত বেড়েছে তত বৃষ্টির দাপট বেড়েছে। যার জেরে গোটা শহর জলমগ্ন হয়ে পড়েছে। কোনও বিপদ যাতে না ঘটে, তার জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। রাস্তায় যানজটের সৃষ্টি হয়। বন্ধ মেট্রো পরিষেবাও।

এই প্রবল বৃষ্টিতে দুজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। পুলিস সূত্রে খবর,  উল্লাল উপনগরী এলাকায় শ্রমিকের কাজ করতেন তাঁরা। মৃতদের মধ্যে এক জন বিহারের বাসিন্দা এবং অন্যজন উত্তরপ্রদেশের বাসিন্দা। জনজীবন কার্যত স্তব্ধ হয়ে পড়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন