ব্রেকিং নিউজ
Stray-Dog-laid-over-Hospital-bed-in-Uttar-Pradesh-led-to-massive-outrage-among-patients-party-
Stray Dog: রোগীদের পাশেই ফাঁকা বেডে শুয়ে পথকুকুর, কাঠগড়ায় মান্দালিয়া জেলা হাসপাতাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-29 12:42:11


হাসপাতালের রোগীদের বিছানায় শুয়ে পথকুকুর (Stray Dog)। দেখে মনে হচ্ছে তারও চিকিৎসা চলছে অন্যান্য রোগীদের মতো। হাসপাতালের (Hospital) ওই রুমে একটি ফাঁকা বিছানায় আরাম করে শুয়ে রয়েছে পথকুকুরটি। আর তার আশেপাশের বেডে রয়েছেন রোগীরা। হাসপাতালের এমন গাফিলতির চিত্র ধরা পড়ল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) আজমগড়ের মান্দালিয়া জেলা হাসপাতালে।

ওই ঘটনার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও ওই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতালের জেনারেল ওয়ার্ডের বিছানায় বিন্দাস শুয়ে রয়েছে একটি পথকুকুর। পাশে চলছে অন্য রোগীদের চিকিৎসা। আর তা নিয়ে কোনও হেলদোল নেই হাসপাতাল কর্তৃপক্ষের। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই বিক্ষোভ দেখান রোগীর পরিজনেরা। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে চিকিৎসা নিয়ে গাফিলতির অভিযোগ তোলেন।

উল্লেখ্য, মান্দালিয়া জেলা হাসপাতালের বিরুদ্ধে এর আগেও অভিযোগ উঠেছিল। এর আগের ঘটনা আরও ভয়ংকর। হাসপাতালের মধ্যেই এক মৃত রোগীর দেহাংশ মুখে নিয়ে ঘুরতে দেখা গিয়েছিল কুকুরকে। সেই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছিল। হাসপাতাল কর্তৃপক্ষের কাছে নোটিশও পাঠানো হয়েছিল।

সেই সময় কর্তৃপক্ষ আশ্বাস দিয়েছিলেন যে, এই ঘটনা আর ঘটবে না। তবে সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিও থেকে স্পষ্ট, হাসপাতালের কর্তৃপক্ষ এখনও কড়া কোনও পদক্ষেপ নেয়নি। এই ঘটনায় হাসপাতাল কর্তৃপক্ষ কোনও মন্তব্য করেননি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন