২৪ এপ্রিল, ২০২৪

Child: পথকুকুরের হামলায় শিশুর মৃত্যু, সাহারানপুরে উত্তেজনা! স্থানীয়রা প্রসাশনে দ্বারস্থ
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-19 15:42:43   Share:   

ফের পথকুকুরের (stray dogs) হামলায় (attacked) প্রাণ গেল শিশুর। শনিবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের (Uttar Pradesh) সাহারানপুরের গাঙ্গোহ থানার অন্তর্গত বিলাসপুর গ্রামের ঘটনা। মৃত্যু (Death) হল ৭ বছরের ছেলের। নিজের বাড়ির কাছে একটি মাঠে খেলছিল কানহা নামে ওই শিশুটি। কানহা তখন খেলায় মত্ত। হঠাৎ সেখানে এক দল কুকুরের আবির্ভাব। আচমকা কানহার উপর হামলে পড়ে কুকুরের সেই দল। হামলার সময় পালানোর সুযোগ পায়নি শিশুটি।

চার দিক থেকে ঘিরে ফেলে হামলা চালায় কুকুরের দল। চিৎকার করতে থাকে বাঁচার জন্য। স্থানীয়রা যতক্ষণে শুনতে পান, ততক্ষণে তার মৃত্যু হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, কান্না শুনে স্থানীয়রা সাহায্য করতে ছুটে আসেন। কুকুরগুলিকে ভয় দেখিয়ে তাড়িয়ে কানহাকে উদ্ধার করেন এবং বাড়িতে নিয়ে যান। ছেলের এই অবস্থা দেখে কান্নায় ভেঙে পড়েন বাবা ও পরিবারের অন্যান্য সদস্যরা।

খবর দেওয়া হয় থানায়। পুলিসের কাছে স্থানীয়রা অভিযোগ জানান, রাস্তার কুকুরের উৎপাত অনেক দিন ধরেই বেড়েছে। স্থানীয় প্রশাসনকে জানিয়েও লাভ হয়নি। এমনকি কয়েকটি কুকুর অসুস্থ হয়েছে। সেই কুকুরগুলির চিকিৎসার ব্যবস্থাও করেনি। শিশুটির মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট নকুর রম্য আর। কুকুর নিয়ে পদক্ষেপ করার আশ্বাস দিয়েছেন তিনি।


Follow us on :