২৪ এপ্রিল, ২০২৪

Viral: আজব কাণ্ড! মদ্যপ অবস্থায় মণ্ডপে ঢুলে পড়ছেন বর, বিয়ে ভাঙলেন কনে
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-13 10:57:14   Share:   

মদ্যপান করে বিয়ের (Marriage) পিঁড়িতে বসেলেন হবু বর। বিয়ে করতে আসার আগে আনন্দে আত্মহারা হয়ে বন্ধুদের সঙ্গে মদ্যপান করে ফেলেন তিনি। ঘটনাটি ঘটেছে অসমের (Assam) নলবাড়ি এলাকায়। 

মদ্যপান করে সেই রেশ না কাটতেই বিয়ে করতে হাজির হয় হবু বর। হবু বরের নাম প্রসেনজিত হালোই। নিয়ম অনুযায়ী, সবটাই ঠিক-ঠাক ভাবেই চলছিল। কিন্তু হবু বরের এমন আচরণ বিয়েবাড়ির সকলকে হতবাক করে তোলে। বিয়ের পিঁড়িতে বসে একটাও মন্ত্র উচ্চারণ করতে পারছেন না। কিছুসময় পিঁড়িতে বসলেও কিছুক্ষণ বাদেই নেশায় টাল সামলাতে না পেরে লুটিয়ে পড়েন বিয়ের মন্ডপে। সমাজমাধ্যমে একটি ভিডিও দেখতে পাওয়া যায় এই ঘটনার পরিপ্রেক্ষিতে। যদিও ভাইরাল হওয়া ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

হবু বরের এমন আচরণ দেখে চুপ করে থাকতে পারেননি কনে। তখনি বিয়ে বাতিল করে দেয় কনে। কনেকে যথাযথ বোঝানো হলেও সে এই বিয়ে করতে একদমই নারাজ।তারপরেই দু-পরিবারের মধ্যে ঝামেলা বেঁধে যায়। পুলিসকে খবর দেওয়া হলে, পুলিস এসে জানায় বরপক্ষের বেশির ভাগ লোক মদ্যপান করেছিলেন। রীতিমতো জোর করে বিয়ে দেওয়া হচ্ছিল হবু বর প্রসেনজিতকে। পাত্রের এইরকম বিশৃঙ্খল আচরণের জন্য তাঁর পরিবারের বিরুদ্ধে নলবাড়ি থানায় অভিযোগ দায়ের করেন কনেবাড়ির পক্ষ থেকে।



Follow us on :