১৯ এপ্রিল, ২০২৪

Delhi: প্রেমিকাকে খুন করে বিয়ের পিড়িতে ধাবা মালিক, কীভাবে নাগাল পেল পুলিস?
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-16 11:55:53   Share:   

প্রেমিকাকে খুন (Girl Murder) করে দেহ লুকিয়েছিলেন ফ্রিজে। তারপর দিনই বিয়ের পিঁড়িতে বসেন দিল্লির ধাবা মালিক (Dhaba Owner) শাহিল গেহলট। ২৪ বছরের যুবককে দিল্লির কৈর গ্রাম থেকে মঙ্গলবার গ্রেফতার করে পুলিস (Delhi Police)। শ্রদ্ধার মতো প্রেমিকা নিক্কি যাদবের দেহও ফ্রিজে লুকিয়েছিলেন অভিযুক্ত।

পুলিস জানিয়েছে, নিক্কি হত্যার ঘটনায় কোনও নিখোঁজ ডায়েরি তারা পায়নি। গোপন সূত্রে পুলিস খবর পায়, এক যুবক দিল্লির নজফগড়ে প্রেমিকাকে খুন করেছেন। আবার সেদিনই বিয়ে করছেন অন্য মহিলাকে। এই খবর পেয়ে তদন্ত শুরু করে দিল্লি পুলিসের অপরাধ দমন শাখা।

গত ১০ ফেব্রুয়ারি খুনের বিষয় জানতে পারে পুলিস। খোঁজ শুরু হয় কোনও থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে কিনা। কিন্তু তেমন কিছু মেলেনি। অভিযুক্ত শাহিলকে খুঁজতে খুঁজতে এরপর পুলিস পৌঁছয় নজফগড়ের এক গ্রামে। সেখানেও তন্নতন্ন করে খুঁজেও অভিযুক্তর খোঁজ পায়নি পুলিস। এদিকে, শাহিলের মোবাইল ফোনটিও বন্ধ ছিল। চেষ্টা করেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। জানা যায়নি শাহিল কোথায় রয়েছেন, বাড়িতেও খোঁজ করে পুলিস।

বাড়িতে না পেয়ে শাহিলের খোঁজে নজফগড়ের সেই গ্রাম এবং আশপাশের এলাকায় চিরুনি তল্লাশি চালায় পুলিস। অবশেষে মঙ্গলবার কৈর গ্রাম থেকেই তিনি ধরা পড়েন। পুলিস জানিয়েছে, প্রথমে তদন্তকারীদের ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করেন শাহিল। কিন্তু কিছুক্ষণ জেরার পর স্বীকার করে নিয়েছিলেন নিক্কিকে তিনিই খুন করেন। তাঁর ধাবার ফ্রিজের ভিতর নিক্কির দেহ লুকিয়ে রাখা।

অভিযুক্ত আরও জানান, '৯ এবং ১০ ফেব্রুয়ারির মধ্যবর্তী রাতে নিক্কিকে খুন করেন তিনি। সম্পর্কের টানাপড়েনের কারণেই এই খুন।' তাঁর বিরুদ্ধে আইপিসির ৩০২, ২০১-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।


Follow us on :