২০ এপ্রিল, ২০২৪

Sonali Phogat: সোনালি ফোগটের পিএম রিপোর্টে চাঞ্চল্য, ধৃত আরও এক
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-28 11:42:55   Share:   

প্রথমে জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মৃত্যু হয়েছিল বিগ বস (Bigg Boss) খ্যাত অভিনেত্রী তথা হরিয়ানার বিজেপি নেত্রী (BJP Leader)  সোনালি ফোগাটের (Sonali Phogat)। মঙ্গলবার ভোরে প্রয়াত (Death) হন অভিনেত্রী।  পরিবারের অভিযোগের ভিত্তিতে করা হয় ময়নাতদন্ত। রিপোর্টে উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। এরপরই গ্রেফতার (Arrested) করা হয় দুই অভিযুক্তকে। আর শনিবার সোনালি ফোগাটকে খুনের (Murder) অভিযোগে আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

জানা গিয়েছে, শনিবার একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছিল। এবং তাঁকে হত্যা ও মাদক মামলার অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল। ওই মাদকব্যবসায়ীর বিরুদ্ধে ফোগাটের সহযোগীদের মাদক সরবরাহ করার অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার গ্রেফতার হওয়া হরিয়ানা বিজেপি নেতার সহযোগী সুধীর সাংওয়ান এবং সুখবিন্দর সিংকে ১০ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।

পুলিস এখনও পর্যন্ত ২৫ জনেরও বেশি লোককে জিজ্ঞাসাবাদ করেছে। যার মধ্যে রেস্তোরাঁর কর্মী, সোনালি যে রিসোর্টে ছিলেন, যে হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করা হয়েছিল সেখানকার কর্মীদের এবং তাঁর ড্রাইভারকে। পুলিস সূত্রে খবর, সোমবার অঞ্জুনা সমুদ্র সৈকতে বিখ্যাত রেস্তোরাঁ-কাম-নাইটক্লাব কার্লিতে অভিযুক্তরা সোনালিকে মেথামফেটামিন ড্রাগ (মেথ) পান করতে বাধ্য করেছিল। সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং জিজ্ঞাসাবাদের ভিত্তিতে এ তথ্য সামনে এসেছে।

হরিয়ানা সরকার জানিয়েছে,  বিজেপি নেত্রী সোনালি ফোগাটের হত্যা মামলা কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই)-এর কাছে হস্তান্তর করতে গোয়াকে চিঠি দেবে। ফোগাটের পরিবার চণ্ডীগড়ে মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সঙ্গে দেখা করার পরে এই ঘোষণা করা হয়েছিল।


Follow us on :