১৩ জুন, ২০২৪

Train: ফের ট্রেনে বিপত্তি! সেকেন্দরাবাদ-আগরতলা এক্সপ্রেসে হঠাৎ ধোঁয়া, ট্রেন থামানো হল ওড়িশায়
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 18:20:41   Share:   

ফের (Odisha) ট্রেনে বিপত্তি। মঙ্গলবার সেকেন্দরাবাদ-আগরতলা এক্সপ্রেস (Secunderabad-Agartala Express) ট্রেনের একটি কামরা থেকে ধোঁয়া বেরোতে দেখে আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। এরপর ওড়িশার ব্রহ্মপুর স্টেশনে ট্রেনটি থামাতে বাধ্য় হন রেলকর্মীরা। ধোঁয়ার বিষয়টি নিয়ন্ত্রণে আনা গেলেও যাত্রীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। কোনও বড়সড় বিপদের আশঙ্কায় তাঁরা কামরা বদলের দাবি জানাতে থাকেন। এরপর বেশ কিছুক্ষণ পরে ট্রেনটি স্টেশন ছাড়ে। তবে কোনও হতাহতের খবর আসনি বলে সূত্রের খবর।

করমণ্ডল এক্সপ্রেসের আতঙ্ক এখনও কাটেনি। তারই মধ্যে একের পর এক ট্রেনে বিপত্তির খবর প্রকাশ্যে আসছে। এবারে সেকেন্দরাবাদ-আগরতলা এক্সপ্রেসের বি-৫ অর্থাৎ এসি কোচ থেকে হঠাৎ ধোঁয়া বেরোতে থাকলে যাত্রীরা ভয়ে-আতঙ্কে ছোটাছুটি করতে থাকেন। এরপর ট্রেনটিকে ব্রক্ষ্মপুরে থামিয়ে দেওয়া হয়। কেবলমাত্র বি-৫ কোচই নয়, পাশাপাশি অনেকগুলি কোচ থেকেই যাত্রীরা নেমে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন রেলওয়ে কর্মীরা।

রেলসূত্রে খবর, সেকেন্দরাবাদ-আগরতলা এক্সপ্রেসটির এই কামরাতে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছিল। তবে সেই আগুন সঙ্গে সঙ্গে নিয়ন্ত্রণে আনা হয়। ট্রেন থামানোর সঙ্গে সঙ্গেই সেখানে উপস্থিত হয় রেলে কর্মরত কর্মীরা। কিছুক্ষণ ধরে ধোঁয়া নিয়ন্ত্রণে আনা হয়। এরপর ফের যাত্রা শুরু করে ট্রেনটি।


Follow us on :