ব্রেকিং নিউজ
Sidhus-killers-sent-a-threat-letter-to-Salman
Salman Khan: সিধুর হত্যাকারীরাই হুমকির চিঠি পাঠিয়েছিল সলমনকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-10 09:03:10


পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মূল হত্যাকারী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য সলমন খানকে হুমকি চিঠি দিয়েছিল বলে নিশ্চিত করেছে মুম্বই পুলিস। বলা যায়, মুম্বই পুলিসের এটি একটি বড় সাফল্য। অভিনেতার বাবা সেলিম খানের কাছে চিঠিটি পৌঁছে দেওয়ার সঙ্গে জড়িত ব্যক্তিদের চিহ্নিত করতেও সক্ষম হয়েছে পুলিস। লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য অভিযুক্ত সিদ্ধেশ হীরামন কাম্বল ওরফে মহাকালকে জিজ্ঞাসাবাদের সময় এই তথ্য জানা গিয়েছে।

মুম্বই পুলিস সূত্রে খবর, অভিযুক্ত মহাকাল জানিয়েছে, বিষ্ণোইয়ের সহযোগী বিক্রম বারাদ চিঠিটি সেলিম খানের কাছে নিয়ে গিয়েছিল। জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-র নির্দেশে সলমন খান ও তাঁর বাবা সেলিম খানকে এই চিঠি দিয়েছিল। তার গ্যাংয়ের তিনজন লোক রাজস্থানের জালোর থেকে মুম্বই এসেছিল চিঠিটি দেওয়ার জন্য এবং অভিযুক্ত সৌরভ মহাকালের সঙ্গে দেখা করেছিল বলে বৃহস্পতিবার পুলিস জানিয়েছে।

পুলিশ আরও জানিয়েছে, চিঠিটি যারা নিয়ে এসেছিল তাদের চিনহিত করাও গিয়েছে। শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে। তাদের শনাক্তকরণের পরপরই পুলিসের ৬টি দলকে ভারতের বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রবিবার বলিউড সুপারস্টার সলমন খান এবং একইসঙ্গে তাঁর বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল একটি চিঠির মাধ্যমে। এ নিয়ে মুম্বইয়ের বান্দ্রা থানায় এফআইআর তথা অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনার পরই তড়িঘড়ি সলমন খানের নিরাপত্তা বাড়িয়েছিল মহারাষ্ট্র সরকার।

সলমন খানের বাবা সেলিম খান প্রতিদিনের মতো রবিবারও প্রাতঃভ্রমণে যান। সে সময় এক জায়গায় বসে বিশ্রাম নিচ্ছিলেন তিনি। তখনই ওই জায়গায় হুমকি চিঠিটি পান। তবে চিঠিতে কে বা কারা হুমকি দিয়েছে, সেই নাম উল্লেখ ছিল না। চিঠিতে লেখা, ‘সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে।’






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন