০৫ মার্চ, ২০২৪

Indigo: মাঝ আকাশে অসুস্থ যাত্রী, মুখে উঠে এল রক্ত, জরুরি অবতরণের পরেই মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-15 13:23:13   Share:   

মাদুরাই থেকে দিল্লির (Madurai-Delhi) দিকে রওনা হওয়া ইন্ডিগোর বিমানে (IndiGo flight) হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন এক যাত্রী (Passenger)। বিমানটি তখন মাঝ আকাশে। যাত্রীর অবস্থা এতটাই আশঙ্কাজনক হয়ে পড়েছিল, তাঁর মুখ থেকে রক্ত বেরোতে শুরু করে। সঙ্গে সঙ্গে জরুরি অবতরণ (Emergency Landing) করা হয়। স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত (Death) ঘোষণা করেন। জানা গিয়েছে, ওই যাত্রীর নাম অতুল গুপ্ত (৬০)।

সূত্রের খবর, দিল্লি পৌঁছনোর আগেই বিমানটিকে ইন্দোরে দেবী অহল্যাবাই হোলকার আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করানো হয়। তারপর সঙ্গে সঙ্গে ওই প্রৌঢ় যাত্রীটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করেন বলে জানিয়েছেন এক কর্মকর্তা।

বিমানবন্দরের ডিরেক্টর ইনচার্জ প্রবোধ চন্দ্র শর্মা জানিয়েছেন, “প্রাথমিক তথ্য অনুযায়ী, অতুল গুপ্ত ইন্ডিগোর বিমান ৬ই-২০৮৮-এর যাত্রী ছিলেন। তাঁর মুখ থেকে রক্তপাত হচ্ছিল এবং মাঝ আকাশেই তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর শনিবার বিকেল সাড়ে পাঁচটা নাগাদ বিমানটি জরুরি অবতরণ করে।”

এয়ারপোর্ট থেকে ওই ব্যক্তিকে যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, সেখানকার ডাক্তাররা জানান, তিনি হৃদরোগ, উচ্চ রক্তচাপ এবং ডায়াবেটিসে ভুগছিলেন। বিমান অবতরণের পরেই তাঁর মৃত্যু হয়েছে। অর্থাৎ হাসপাতলে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়।

মাদুরাই থেকে দিল্লিগামী বিমানটি শনিবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে গন্তব্যে পৌঁছয়। পুলিস জানিয়েছে, মৃত যাত্রী নয়ডার বাসিন্দা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তার পর তা তুলে দেওয়া হবে পরিবারের হাতে।


Follow us on :