২৫ এপ্রিল, ২০২৪

Congress: বর্ষীয়ান কংগ্রেস নেতার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-21 13:41:17   Share:   

অসমের (Assam) বর্ষীয়ান কংগ্রেস নেতার (Senior Congress leader) ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল অসমে। মঙ্গলবার শ্মশানের অফিসে ঝুলন্ত (Hanging body) অবস্থায় রাজুপ্রসাদ শর্মাকে (Raju Prasad Sarma) উদ্ধার করে পুলিস। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫। অফিস থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নন।

পুলিসের প্রাথমিক অনুমান, কংগ্রেস নেতা আত্মঘাতী হয়েছেন। এক পুলিস কর্মকর্তা জানিয়েছেন, এই ঘটনায় সব দিক তদন্ত করে দেখা হচ্ছে। দলীয় সূত্রে জানা গিয়েছে, রাজুপ্রসাদ অবিবাহিত ও খুবই ধার্মিক ব্যক্তি ছিলেন। তিনি প্রায়শই শ্মশানে যেতেন এবং সেখানে ধ্যান করতেন।

উল্লেখ্য, ময়নাতদন্তের পর তাঁর দেহ কংগ্রেসের সদর দফতরে নিয়ে যাওয়া হয়। কংগ্রেস নেতার শেষ ইচ্ছা ছিল, তাঁর দেহ মৃত্যুর পর গুয়াহাটি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের হাতে তুলে দেওয়া হোক। সেইমতো তাঁর শেষ ইচ্ছে পূরণ করা হয়। তাঁকে শ্রদ্ধা জানান সে রাজ্যের প্রদেশ কংগ্রেস সভাপতি ভূপেন বরা। গত ৪০ বছরেরও বেশি সময় ধরে কংগ্রেসে নানা দায়িত্ব সামলেছেন রাজুপ্রসাদ। বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।


Follow us on :