ব্রেকিং নিউজ
SIT-raises-fingers-to-ncbs-raid-in-cruise-drug-case-while-aryan-khan-was-arrested-
Aryan Khan: মাদক-কাণ্ডে আরিয়ান মামলায় এনসিবির তদন্তে গলদ ছিল, দাবি সিটের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-28 17:58:23


এনসিবি চার্জশিটে ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান। মাদক মামলায় তাঁর বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ পাইনি কেন্দ্রীয় এই সংস্থা। এমনটাই কোর্টে দাখিল চার্জশিটে জানিয়েছে এনসিবি। এবার এই ক্রুজশিপ মাদক-কাণ্ডে এনসিবির তদন্ত প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলে দিল সিট। তাদের তদন্তপ্রক্রিয়ায় গলদ রয়েছে স্ট্যাটাস রিপোর্টে খানিকটা এই ইঙ্গিত দিয়েছে মহারাষ্ট্র সরকার গঠিত সিট।

সিটের প্রশ্ন, 'উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই কি তারকা-পুত্রকে গ্রেফতার করা হয়েছিল?' কিন্তু কেন এই প্রশ্ন সিটের? জানা গিয়েছে, ২ নভেম্বর ক্রুজশিপ থেকে মাদক সেবনের অভিযোগে যাঁদের গ্রেফতার করা হয়েছিল। তাঁদের শারীরিক পরীক্ষা করা হয়নি। সেই পরীক্ষা হলেই জানা যেত, সেই ক্রুজশিপে আরিয়ান-সহ অন্যরা মাদক সেবন করেছিল কিনা। পাশাপাশি সিটের প্রশ্ন, গোটা অভিযানের ভিডিও রেকর্ডিং কেন করা হয়নি?

তাই এনসিবির তদন্তের গাফিলতির প্রশ্ন তুলে সরব হয়েছে সিট। এদিকে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর বা এনসিবির (NCB) কাছে ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। তাঁর বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ মেলেনি। চার্জশিটে এমন দাবি করেছে মাদক নিয়ন্ত্রণকারী এই কেন্দ্রীয় সংস্থা। এবার তাই প্রমোদতরী মাদক-কাণ্ডের তৎকালীন তদন্তকারী সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিল কেন্দ্র।

গত বছর ২ অক্টোবর মুম্বইয়ের এক প্রমোদতরীতে মাদক যোগের অভিযোগে এনসিবি অভিযান চালায়। সেই অভিযানে নেতৃত্ব দিয়েছিলেন কেন্দ্রীয় এই সংস্থার কর্তা সমীর ওয়াংখেড়ে। গ্রেফতার করা হয়েছিল আরিয়ান-সহ তাঁর অন্য সঙ্গীদের। প্রায় একমাস জেলবন্দি থাকার পর জামিনে মুক্ত হয়েছিল শাহরুখ-পুত্র। যদিও শর্তাধীন সেই জামিন ছিল এবং তাঁকে এনসিবির মুম্বই অফিসে হাজিরা দিতে হচ্ছিল। কিন্তু শুক্রবার চার্জশিটে এই কেন্দ্রীয় সংস্থা জানিয়ে দিল মাদক-কাণ্ডে ক্লিন আরিয়ান খান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন