২৫ এপ্রিল, ২০২৪

Delhi: ট্রাফিক সিগন্যালের ভিড়কে কাজে লাগিয়ে ৪০ লক্ষ টাকা লুঠ! গ্রেফতার ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-08 10:24:49   Share:   

ট্র্যাফিক সিগন্যালে (traffic signal) বাইক আরোহীর ব্যাগ খুলে ৪০ লক্ষ টাকা লুটের ঘটনা। ঘটনাটি ঘটেছে দিল্লির (Delhi) লালকেল্লা এলাকায়। তদন্তে নেমে পুলিস রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) উমেশকে সিগন্যালে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তাঁকে ঘিরে ধরেছিলেন তিন জন ব্যক্তি। পরে সকলের সামনে ব্যাগ খুলে টাকা নিয়ে চম্পট দেন তিন জন দুষ্কৃতী। সেই ফুটেজ দেখেই দুষ্কৃতীদের চিহ্নিত করে পুলিস। তাঁদের মধ্যে দু’জনকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস। ধৃতদের থেকে ৩৮ লক্ষ টাকা উদ্ধার হয়েছে।

জানা গিয়েছে, গত ১ মার্চ সন্ধ্যায় উমেশ নামে এক ব্যক্তি নগদ ৪০ লক্ষ টাকা ব্যাগে ভরে একটি সংস্থার কাজে নিয়ে যাচ্ছিলেন। লালকেল্লার কাছে একটি সিগন্যালে দাঁড়াতে হয় বাইকআরোহীকে। পিঠে ব্যাগ নিয়ে জেব্রা ক্রসিং থেকে হাতখানেক দূরে দাঁড়িয়ে সিগন্যাল সবুজ হওয়ার অপেক্ষা করছিল সে। তারপর গন্তব্যস্থলের দিকে রওনা হয়ে যান তিনি। গন্তব্যস্থলে পৌঁছতেই পিঠে থাকা ব্যাগ খোলা দেখেই সন্দেহ হয় তাঁর। ব্যাগে হাত ঢোকাতেই দেখেন ৪০ লক্ষ টাকা উধাও। এরপরই তিনি পুলিসের কাছে একটি অভিযোগ দায়ের করেন। 

পুলিস সূত্রে খবর, অভিযোগ ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিস। কোন কোন রাস্তা দিয়ে উমেশ এসেছিলেন তার একটা বিবরণও নেয় পুলিস। পরে সেই রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই দেখা যায় লালকেল্লার কাছে একটি সিগন্যালে উমেশ দাঁড়িয়ে আছে। তাঁকে ঘিরে ধরেছিলেন তিন জন। এমনকি ওই তিন জন সকলের সামনে উমেশের ব্যাগ খুলে টাকা নিয়ে চম্পট দেন। সেই ফুটেজ দেখেই দুষ্কৃতীদের চিহ্নিত করে পুলিস। এমনকি দু’জনকে গ্রেফতারও করে তাঁদের থেকে ৩৮ লক্ষ টাকাও উদ্ধার করেছে পুলিস। পুলিস আরও জানিয়েছে, এই দলটি সিগন্যালে ভিড়ের সুযোগ নিয়ে লুট করছে।


Follow us on :