ব্রেকিং নিউজ
Ratan-Tata-arrived-at-the-Taj-Hotel-in-his-dream-Nano-car
Ratan Tata: ন্যানো গাড়িতে তাজ হোটেলে রতন টাটা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-19 13:52:05


সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগে একটা প্রচলিত কথা খুব শোনা যায়। 'একটাই তো মন, কতবার জিতবেন।' তা একেবারেই প্রযোজ্য দেশের অন্যতম ধনী ব্যক্তি রতন টাটার (Ratan Tata) ক্ষেত্রে। ফের আরও একবার ভারতীয়দের মন জিতে নিলেন তিনি। তাঁর সাধারণ জীবনযাত্রা সকলের নজর কেড়েছে সর্বদা। এবার কোনও বডিগার্ড ছাড়া শুধুমাত্র টাটার ন্যানো (Tata Nano) গাড়িতে চড়ে সকলের মন স্পর্শ করলেন এই ভারতীয় শিল্পপতি (industrialists)। আর এই ভিডিও ভাইরাল (Viral Video) হতেই প্রশংসা কুড়িয়েছেন নেটিজেনদের।

ভিডিওতে দেখা গিয়েছে, রতন টাটা তাঁর প্রিয় ন্যানো গাড়ি করে মুম্বইয়ের (Mumbai) তাজ হোটেলে (Taj Hotel) যান। এমনকি সঙ্গে কোনও সিকিউরিটি গার্ডও ছিল না। পরে একই গাড়িতে করে হোটেল ছেড়ে বেরিয়ে যান। তাঁর সাধারণত্বের মধ্যে অসাধারণ কাজের জন্য বারবার জায়গা করে নেন মানুষের হৃদয়ে।

উল্লেখ্য, বেশ কয়েকবছর আগে জানুয়ারি মাসে রতন টাটা সকল ভারতীয়দের জন্য টাটা ন্যানো গাড়িটি লঞ্চ করেছিলেন। যার বাজারমূল্য ছিল ১ লাখ টাকা। যদিও ২০১৮ সালে সেই গাড়ির উৎপাদন বন্ধ করে দেওয়া হয়। তবে এই গাড়ি যে তাঁর খুব হৃদয়ের কাছে, তা এই ভিডিও তেই স্পষ্ট।

এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কমেন্টে ভরে যায়। একজন লিখেছেন, 'একেবারে মাটির মানুষ'। আরও এক ব্যক্তি জানিয়েছেন, 'সত্যি শ্রেষ্ঠ মানুষ। যেভাবেই হোক রতন টাটাকে রক্ষা করুন।'







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন