ব্রেকিং নিউজ
  ষষ্ঠীর সকালেই আগ্নেয় অস্ত্রসহ এক ব্যক্তিকে গ্রেফতার করে মুর্শিদাবাদের ডোমকল থানার পুলিস     ফের এবঙ্গে বৃষ্টির পূর্বাভাস, হতে পারে ভারী বৃষ্টিও  
Rahul-Gandhi-was-interrogated-for-2-hours-in-the-first-two-rounds
Rahul 2nd: প্রথম দু-দফায় ২ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদ রাহুল গান্ধিকে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-13 16:34:03


ইডির তলবে সোমবার হাজিরা দেন রাহুল গান্ধি। সূত্রের খবর, প্রথম দুই দফায় প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। দুই ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর ইডি দফতর থেকে বেরিয়ে আসেন রাহুল গান্ধি। উল্লেখ্য, ন্যাশনাল হেরাল্ড মামলায় জিজ্ঞাসাবাদের জন্য এদিন কংগ্রেস সাংসদকে তলব করেছিল ইডি। এরপরই মধ্যাহ্নভোজের বিরতি দেওয়া হয়। 

সূত্রের খবর, ফের তৃতীয় দফায় জিজ্ঞাসাবাদের জন্য ইডি দফতরে এদিনই হাজিরা দেন রাহুল গান্ধি। তাঁকে মোট ৫৫ টি প্রশ্ন করা হবে বলে জানা গিয়েছে। বিদেশে কোনও ব্যাঙ্ক অ্যাকাউন্ট আছে কিনা, তারও খোঁজ নেন ইডি আধিকারিকরা।

উল্লেখ্য, রাহুল গান্ধির ইডি হাজিরা নিয়ে দেশজুড়ে প্রতিবাদ সংঘটিত হয়েছে।

ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি দফতরে কংগ্রেসের মিছিলের সঙ্গে এদিন হেঁটে পৌঁছন রাহুল গান্ধি। রাহুলের ইডি-হাজিরা ঘিরে সোমবার সকালেই শুরু হয় নাটকীয় পরিস্থিতি। ইডি দফতরে হাজিরা দেওয়ার আগে রাহুল গান্ধি কংগ্রেসের সদর দফতরে পৌঁছন। সেখান থেকে কংগ্রেস কর্মীদের মিছিল শুরু হয়। দিল্লির রাজপথ কর্মীদের স্লোগানে মুখরিত ছিল। হাজিরার প্রতিবাদে ইডির ২৫ টি দফতরের সামনে বিক্ষোভ দেখায় কংগ্রেস কর্মীরা। পরিস্থিতি সামলাতে দিল্লির আকবর রোডে কংগ্রেস পার্টি অফিসের সামনে জারি করা হয় ১৪৪ ধারা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন