ব্রেকিং নিউজ
Rahul-Gandhi-indirectly-attack-modi-government-over-ed-interrogation-
Rahul Gandhi:'৫৫-৬০ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ভয় দেখানো যাবে না', ইডি জেরা নিয়ে সরব রাহুল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-03 17:37:00


বিজেপি এবং কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে তীব্র আক্রমণ শানিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। ইডির জিজ্ঞাসাবাদকে "পদক" হিসেবে নিয়েছেন বলে কটাক্ষ করেন তিনি। অভিযোগ করেছেন, বিজেপি "দেশে ঘৃণা ছড়াচ্ছে"।

কেরালার ওয়েনাদের এক সমাবেশে ভাষণ দিতে গিয়ে রাহুল গান্ধী বলেন, "বিজেপি সরকার এবং প্রধানমন্ত্রী প্রতিদিনই  দেশে ঘৃণা ছড়াচ্ছে। জনগণের কণ্ঠ হয়ে প্রতিনিধিত্বকারী প্রতিষ্ঠানগুলি বিজেপির কাঠপুতুলে পরিণত হয়েছে। কেউ যদি অন্যায় আদর্শের বিরুদ্ধে রুখে দাঁড়ায় তাঁকে ইডি, সিবিআই এবং পুলিস আক্রমণ করছে। এবং এর মাধ্যমে কেন্দ্রীয় সরকার ভাবছে তারা ভয় দেখাতে সক্ষম হচ্ছে।" 

রাহুল গান্ধি আরও বলেন, "বিজেপি মনে করে যে আমাকে পাঁচ দিন ধরে জিজ্ঞাসাবাদ করে, ৫৫-৬০ ঘণ্টা ধরে বারবার একই প্রশ্ন করে, আমাকে ভয় দেখানো যাবে। এর চেয়ে বড় রসিকতা কিছু হতে পারে না। আমি ভাবছিলাম কেন তারা আমাকে জিজ্ঞাসাবাদ করেছে। মাত্র পাঁচ দিন? কেন ১০ দিন নয়? সবটা দমানোর চেষ্টা ছিল। কিন্তু আমি অন্যায়ের প্রতিবাদ করবোই।"

তিনি এর সঙ্গে যোগ করেছেন, "কেউ যদি বিজেপির বিরোধিতা করে তাঁরা ইডির মুখোমুখি হয়। আমি আমার পাঁচ দিনের জিজ্ঞাসাবাদকে একটি পদকের মতো পরিধান করেছি। এবং আমি আশা করছি যে তারা আবার আমাকে ডাকবে।"

রাহুল গান্ধি দেশের অর্থনৈতিক দুর্দশার প্রসঙ্গ তুলে বলেন, বিজেপি সরকার দেশের অর্থনৈতিক মেরুদণ্ডেও আক্রমণ করছে। কেরালার মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কেন্দ্র সিবিআই, ইডি ব্যবহার করবে না।  কারণ বিজেপি এবং সিপিআই(এম) এর মধ্যে বোঝাপড়া রয়েছে বলে তিনি বলেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন