ব্রেকিং নিউজ
Presidential-candidate-Yashwant-Sinha-is-the-final-decision-of-18-opposition-parties
Opposition: ১৮ টি বিরোধী দলের চূড়ান্ত সিদ্ধান্ত, রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-21 16:35:05


বিরোধীদের রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহা। অবশেষে ১৮টি বিরোধী দলের বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত গৃহীত। বিরোধী দলের রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে সিলমোহর পড়ল যশবন্ত সিনহার নামে। ২৭ জুন মনোনয়ন জমা দেবেন যশবন্ত সিনহা। সব বিরোধী দলের ঐক্যমতেই গৃহীত হয়েছে এই সিদ্ধান্ত, বিরোধীদের বৈঠকের পর জানালেন শরদ পাওয়ার। এই সিদ্ধান্তকে সমর্থন করেছে টিআরএস ও আপ। অন্যদিকে বিরোধীদের এই সিদ্ধান্তকে টুইট করে স্বাগত জানিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

উল্লেখ্য, আজই তৃণমূলের সর্বভারতীয় সহ সভাপতির পদ থেকে ইস্তফা দেন যশবন্ত সিনহা। টুইট করে নিজেই জানিয়েছেন সিদ্ধান্ত। তিনি জানিয়েছেন, 'বৃহত্তর জাতীয় স্বার্থ ও শক্তিশালী বিরোধী ঐক্যের লক্ষ্যে' দল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত। 

প্রসঙ্গত, আগামী ১৮ জুলাই ৫ বছরের জন্য নির্বাচিত হবেন পরবর্তী রাষ্ট্রপতি। নানা স্তরে চলেছে বৈঠক। ইতিমধ্যেই অবিজেপি দলগুলির সঙ্গে একপ্রস্থ বৈঠক সেরেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শরদ পাওয়ার, ফারুখ আবদুল্লার পথেই হেঁটে গোপালকৃষ্ণ গান্ধিও সরে গেছেন রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে। বিরোধীদের প্রার্থী হওয়ার প্রস্তাব ফিরিয়ে দেন গোপালকৃষ্ণ গান্ধি। তারপরই উঠে আসে যশবন্ত সিনহার নাম।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন