ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Political-ambitions-should-not-be-met-with-government-agencies-told-Firhad
Firhad Hakim: সরকারি এজেন্সি দিয়ে রাজনৈতিক অভিসন্ধি পূরণ করা উচিত নয়: ফিরহাদ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-15 14:43:51


৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন। মহাকরণে জাতীয় পতাকা উত্তোলন করলেন মেয়র তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। এদিন প্রধানমন্ত্রী সহ সকলকে শুভেচ্ছা জানান তিনি। ফিরহাদ হাকিম বলেন, ভারতের স্বাধীনতার পর অনেকে ভারতকে নেতৃত্ব দিয়েছেন। বি আর আম্বেদকরের নেতৃত্বে তৈরি হয়েছে ভারতীয় সংবিধান।

স্বাধীনতা দিবসের ভাষণে প্রধানমন্ত্রী লালকেল্লায় দুর্নীতি নিয়ে তীব্র আক্রমণ করেন। তাঁর আক্রমণের লক্ষ্যে ছিল রাজ্যের শাসকদল।  তিনি বলেন, একদিকে দেশের কিছু মানুষের থাকার জায়গা নেই আর অন্যদিকে কিছু মানুষ থাকার জায়গায় বান্ডিল বান্ডিল টাকা রাখছে। নাম না করে  পার্থ অর্পিতার দুর্নীতির বিরুদ্ধে কটাক্ষ প্রধানমন্ত্রীর। নরেন্দ্র মোদী বলেন, দুর্নীতির বিরুদ্ধে পুরো শক্তি নিয়ে লড়তে হবে।

পালটা মোদীকে আক্রমণ করেন ফিরহাদ হাকিম। তিনি বলেন, দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের নাম করে সরকারি এজেন্সি দিয়ে রাজনৈতিক অভিষন্ধি পূরণ করা উচিত নয়। তিনি আরও বলেন, টাকা উদ্ধারের ঘটনা যা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক। তবে নীরব মোদী, মেহুল চোকসি কয়েক হাজার কোটি টাকা নিয়ে চলে গেছে। তার কি কোনও ব্যবস্থা প্রধানমন্ত্রী নিয়েছেন।  

প্রসঙ্গত, এসএসসি দুর্নীতি নিয়োগ মামলায় রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতার। পার্থ-ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে বিপুল নগদ টাকা, সোনা উদ্ধারে হতভম্ব রাজ্যবাসী। অন্যদিকে, গরুপাচার পাচার মামলায় বীরভূমের হেভিওয়েট তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেফতার। দুজনকেই গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন