২০ এপ্রিল, ২০২৪

Gym: জিম করার সময় হৃদরোগে আক্রান্ত, মৃত্যু পুলিস কর্মীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-25 12:02:43   Share:   

হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা দেশজুড়ে ক্রমাগত বাড়ছে। গত কয়েক মাস ধরে জিম করতে গিয়ে হার্ট অ্যাটাক হয়ে মৃত্যুর ঘটনা বহুবার সামনে এসেছে। এবার জিমে ব্যায়াম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়লেন পুলিস কনস্টেবলের (Police Constable)। ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশাল মিডিয়ায়। মৃত কনস্টেবলের নাম বিশাল। তিনি হায়দরাবাদের (Hyderabad) বাওয়েনপল্লির বাসিন্দা বলে জানা গিয়েছে।

পুলিস সূত্রে খবর, ২৪ বছর বয়সি বিশাল নিয়ম করে প্রতিদিনই বাওয়েনপল্লি এলাকায় একটি জিমে ব্যায়াম করতেন। বৃহস্পতিবারও এসেছিলেন ব্যায়াম করার জন্য। রাত আটটা নাগাদ ঘটে যায় দুর্ঘটনাটি। বর্তমানে তেলেঙ্গনার আসিফ নগর থানায় কর্মরত ছিলেন বিশাল। এই ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। ২০২০ সালে পুলিশে চাকরি পেয়েছিলেন বিশাল।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, জিমে গিয়ে পুশ আপ করছিলেন ওই পুলিস কনস্টেবল। তাঁর পাশে সেসময় অনেকই ব্যায়াম করছিলেন। পুশ আপের পর স্ট্রেচ করতে দেখা যায় তাঁকে। এরপর হঠাৎ জিমের একটি যন্ত্র ধরে কাশতে শুরু করেন তিনি। প্রবল কাশতে কাশতে মাটিতে লুটিয়ে পড়েন। সেখানে উপস্থিত সকলে ছুটে আসেন। এরপর তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যান তাঁরা।হৃদরোগে আক্রান্ত হয়ে বিশালের মৃত্যু হয়েছে বলে জানান হাসপাতালের চিকিৎসকরা। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।


Follow us on :