ব্রেকিং নিউজ
Police-records-statement-of-Kin-of-Aftab-over-Shraddha-Walker-murder-case
Shraddha: শ্রদ্ধা খুনে বন্ধুর বয়ান রেকর্ড দিল্লি পুলিসের, দেরাদুন প্রসঙ্গ হত্যাকাণ্ডে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-20 09:50:12


শ্রদ্ধা ওয়ালকর খুনে (Shraddha Walker Murder) এবার বয়ান রেকর্ড শুরু করল দিল্লি পুলিস (Delhi Police)। মুম্বইয়ে গিয়ে তাঁর বন্ধু লক্ষ্মণ নাদারের বয়ান রেকর্ড করল দিল্লি পুলিস। শুক্রবার মুম্বইয়ের কাছে ভাসাইয়ের এক থানায় লক্ষ্ণণকে ডেকে পাঠানো হয়েছিল। ঘণ্টা তিনেক ধরে তাঁর বয়ান রেকর্ড করে দিল্লি পুলিস। লক্ষ্মণের বয়ান রেকর্ড করা ছাড়া শ্রদ্ধার মা-বাবার বাড়িতেও তল্লাশি চালাবে দিল্লি পুলিস। সেই সঙ্গে ভাসাইয়ের যে এলাকায় শ্রদ্ধা মা-বাবার সঙ্গে থাকতেন, সেখানকার বন্ধুবান্ধব এবং পাড়া-পড়শি কথা বলবেন তদন্তকারীরা।

প্রসঙ্গত, শ্রদ্ধাকে খুনের অভিযোগে ১২ নভেম্বর তাঁর প্রেমিক আফতাব আমিন পুনাওয়ালাকে গ্রেফতার করে দিল্লি পুলিস। আদতে মুম্বই শহরতলির ভাসাইয়ের পাট চুকিয়ে দিল্লিতে চলে আসেন। মেহরৌলির একটি ভাড়া করা ফ্ল্যাটে থাকতে শুরু করেছিলেন শ্রদ্ধা-আফতাব। মে মাসে শ্রদ্ধাকে খুন করে তাঁর দেহকে ৩৫ টুকরো করে জঙ্গলে ছড়িয়ে দেয় আফতাব। 

এদিকে, পুলিস আফতাবকে গ্রেফতার করলেও শ্রদ্ধা ওয়ালকরের দেহাংশ বিশেষ করে কাটা মুন্ডু এখনও মেলেনি। শুধু দিল্লির মেহরৌলির জঙ্গল থেকে কিছু হাড়গোড় উদ্ধার করে ফরেন্সিকে পাঠিয়েছে পুলিস। তবে সেগুলি যে শ্রদ্ধারই, তা নিশ্চিত হওয়া যাবে ডিএনএ পরীক্ষার পরই।

এর মধ্যেই একটি সম্ভাবনা জোরালো হয়েছে। এই হত্যাকাণ্ডের আগে শ্রদ্ধা এবং আফতাব উত্তরাখণ্ড-হিমাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন। এবার আফতাবের বাড়ি এবং দিল্লির বিভিন্ন জঙ্গলে দেহাংশ না মেলায়, দেহরাদুন প্রসঙ্গ সামনে আসতে শুরু করেছে। পুলিসের একটি অংশ মনে করছে, শ্রদ্ধার দেহাংশ তাহলে কি দেহরাদূনেই ফেলে এসেছেন আফতাব? 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন