ব্রেকিং নিউজ
Police-conducted-polygraph-test-for-Aftab-poonawala-in-Shraddha-walkar-murder
Shraddha: শ্রদ্ধা হত্যাকাণ্ডে আফতাবের ১৩ দিনের জেল, ফের পলিগ্রাফ টেস্ট অভিযুক্তর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-26 20:36:43


শ্রদ্ধা ওয়ালকর হত্যাকাণ্ডে (Shraddha Walakr Murder case) অভিযুক্ত আফতাব আমিনকে (Aftab Amin Poonawala) ১৩ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দিল্লি আদালতের। শনিবার ভার্চুয়ালি সাকেত জেলা আদালতে হাজির করানো হয়েছিল এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্তকে। বিচারকের নির্দেশেই তাঁকে জেল হেফাজতে পাঠানো হয়েছে। পাশাপাশি এই সময়ের মধ্যেই আফতাব আমিন পুনাওয়ালার আবার পলিগ্রাফ টেস্ট (Polygraph Test) করানো হবে, আদালতে জানিয়েছে দিল্লি পুলিস।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শনিবারই আফতাবের পিসি বা পুলিসি হেফাজতের মেয়াদ শেষ হয়েছে। যদিও এখনও শ্রদ্ধার কাটা মুন্ডু বা খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করতে পারেনি পুলিস। তাঁদের দাবি, অভিযুক্ত আফতাব খুনের কথা স্বীকার করেছেন। কিন্তু তাঁর স্বীকারোক্তির পাশাপাশি খুন প্রমাণে ব্যবহৃত অস্ত্র কোর্টে পেশ করতেই হয়। সেটা না হলে অনেকটা কমে যায় অপরাধের গভীরতা। তাই খুনের অস্ত্র উদ্ধারে এখন মরিয়া পুলিস। এমনকি, দিল্লির বিভিন্ন স্থান থেকে উদ্ধার হওয়া দেহাংশ আদৌ শ্রদ্ধার কিনা নিশ্চিত হওয়া যায়নি। কারণ এখনও ডিএনএ রিপোর্ট হাতে আসেনি পুলিসের। এমনটাই সংবাদ মাধ্যম সূত্রে খবর।

চলতি সপ্তাহেই দিল্লির রোহিণী এলাকায় ফরেন্সিক সায়েন্স ল্যাবরেটরিতে আফতাবের পলিগ্রাফ টেস্ট হয়েছে বলে সূত্রের খবর। অভিযোগ, প্রায় ৮ ঘণ্টা ধরে পলিগ্রাফ টেস্টের প্রি, মেন এবং পোস্ট— এই ৩টি সেশনেই ফরেন্সিক বিশেষজ্ঞদের প্রশ্নের মুখোমুখি হয়েছিল আফতাব। যদিও তাঁকে এই টেস্টের জন্য বেশ প্রস্তুত লেগেছে। এমনটাই তদন্তকারী সূত্রে খবর। অপরদিকে, ২৮ নভেম্বর সোমবার আফতাবের নার্কো অ্যানালিসিস করানো হতে পারে বলেও সংবাদ সংস্থা সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন