২৩ এপ্রিল, ২০২৪

Delhi: মাঝ আকাশে যাত্রী অভব্যতা কিছুতেই কমছে না! এবার দিল্লি-পাটনা বিমানে মদ্যপের তাণ্ডব
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-09 14:30:16   Share:   

সম্প্রতি এয়ার ইন্ডিয়ার বিমানে মত্ত অবস্থায় সহযাত্রীর গায়ে প্রস্রাবের ঘটনায় (Air India Urination Case) তোলপাড় হয়েছিল গোটা দেশ। এবার দিল্লি-পাটনা (Delhi-Patna) ইন্ডিগো ফ্লাইটে (Indigo flight) মদ খাওয়ার অভিযোগে দু'জনকে গ্রেফতার (Arrest) করেছে পুলিস। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৮:৪৪ নাগাদ দিল্লি-পাটনা ইন্ডিগো ফ্লাইট 6E-6383-এ।

জানা গিয়েছে, রবিবার রাতে দিল্লি থেকে পটনাগামী এক বিমানে মদের বোতল নিয়ে উঠেছিলেন দুই যাত্রী। তাঁরা মাঝ আকাশে নিজেদের আনা বোতল থেকে মদ খাওয়ার চেষ্টা করেন। বিষয়টি নজরে পড়ে বিমান সেবিকার। সে তাঁদের বাধা দেয়। উল্টে ওই বিমানসেবিকাকে হেনস্থা করে বলে অভিযোগ।

এরপর পাটনায় বিমানটি অবতরণ করলে সিআইএসএফ-র হাতে তুলে দেওয়া হয় দু'জনকে। মত্ত অবস্থায় থাকা এই দুই যাত্রীকে পরে পাটনা পুলিস গ্রেফতার করে। এয়ার ট্রাফিক কন্ট্রোলকে বিষয়টি জানানো হয়। পাটনা বিমানবন্দরের সংশ্লিষ্ট আধিকারিক গোটা বিষয়টি পুলিসকে জানিয়েছেন।

উল্লেখ্য, অভিযুক্ত যাত্রীরা লিখিতভাবে ক্ষমা চেয়েছেন ক্রুদের কাছে। ইন্ডিগো বিমান সংস্থার ম্যানেজারের পক্ষ থেকে সকল যাত্রীদের প্রতি ক্ষমা চেয়ে নিয়েছেন এই ঘটনার জন্য। তবে কোনও অপ্রীতিকর ঘটনা বা হাঙ্গামার সৃষ্টি হয়নি বলে জানা গিয়েছে।


Follow us on :