ব্রেকিং নিউজ
Pet-on-the-front-seat-of-the-bike-looks-like-a-bridegroom-the-entry-of-the-bridegroom-makes-noise-on-the-net-viral-video
Viral: বাইকের সামনে বিয়েবাড়ি লুকে পোষ্য, বরের এন্ট্রি দেখে শোরগোল নেটপাড়ায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-05 11:13:26


পোষ্যের প্রতি ভালোবাসা (Love) সকলেরই থাকে। আর সেই ভালোবাসা থেকে মানুষ তাঁর প্রিয় পোষ্যের জন্য অনেক কিছুই করে থাকেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) এমনই একটি ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। যা দেখে রীতিমতো আবেগে আপ্লুত নেটবাসী। সকলেই পোষ্যের মালিকের প্রশংসায় পঞ্চমুখ।

ভিডিওতে দেখা গিয়েছে, বর বিয়ে করতে এসছেন বাইক করে। আর বাইকের সামনের আসনে রয়েছে পোষ্য কুকুর। বরের আগমনের অভিনব ভাবনা দেখে কনেপক্ষের সকলের মুখেই হাসি। আর বরের মানবিকতার প্রশংসা করেছেন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

ভাইরাল ভিডিওটিতে পোষ্যের সাজগোজও নজর কেড়েছে। বর নিজে বাইক চালিয়ে বিয়েবাড়িতে ঢুকছেন। আর সামনে রাজার মতো বসে রয়েছে পোষ্যে। জমকালো পোশাকে সকলের নজর কেড়েছে। এককথায় বরকেও ছাপিয়ে গিয়েছে পোষ্যের বিয়েবাড়ি লুক।

বিয়েবাড়িতে তাকে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সকলে ভিড় করে দেখতে এসেছেন বরের সঙ্গে বরের কুকুরটি। কিন্তু চারপাশে এত মানুষ দেখেও সারমেয়ের কোনও হেলদোল নেই। সে বাইকে বসে নিরুত্তাপ ভঙ্গিতে লোকজনকে দেখছিল। এই ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়। নেটাগরিকরা বলছেন, এভাবেই ভালোবাসতে হয় পোষ্যকে। সব অনুষ্ঠানে তাদেরও রাখা উচিত। আবার কেউ কেউ পোষ্যের সাজগোজের প্রশংসা করেছেন, ‘‘কুকুরটিকে তো বরের চেয়েও বেশি সুন্দর দেখাচ্ছে।’’






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন