১৯ এপ্রিল, ২০২৪

Fire: কেরলের এক ট্রেনে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা, গ্রেফতার যুবক
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-06 18:44:46   Share:   

ফের বিপাকে ট্রেনযাত্রী! বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল তাঁরা। জানা গিয়েছে, কেরলে (Kerala) যাত্রীবাহী ট্রেনে (Train) আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। ঘটনাটি সোমবার বিকেলের। করমণ্ডল এক্সপ্রেসের ঘটনায় এখনও আতঙ্ক কাটেনি দেশবাসীর। তার মধ্যেই ফের ট্রেনের এমন ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে।

রেলসূত্রে খবর, সোমবার বিকেল ৪ টা ১৫ মিনিট নাগাদ কান্নুর-এর্নাকুলাম ইন্টারসিটি এক্সপ্রেসের (Kannur-Ernakulam Intercity Express) ১টি কামরায় আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করছিলেন এক ব্যক্তি। কিন্তু তার আগেই অন্য যাত্রীরা তাঁকে ধরে ফেলেন। তার পর তাঁকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। তবে রেলের দাবি, অভিযুক্ত ব্যক্তি মানসিক ভারসাম্যহীন। রেলের তরফে জানানো হয়েছে, 'এই ঘটনায় কেউ আহত হননি। অভিযুক্ত ব্যক্তি একজন মানসিক ভারসাম্য়হীন ও তাকে গ্রেফতার করা হয়েছে।' 

উল্লেখ্য, গত ২ মাসে এমন ধরণের ঘটনা অর্থাৎ ট্রেনে আগুন ধরিয়ে দেওয়ার মতো ঘটনা ২টি ঘটেছে কেরলে। গত এপ্রিলে প্রথম ঘটনাটি ঘটেছিল কোঝিকোড় জেলায়। এরপর গত ১ জুন ট্রেনের একটি কামরায় আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে এক যাত্রীর বিরুদ্ধে। প্রথম ঘটনায় ১ শিশু-সহ ৩ জনের মৃত্যু ও ৯ জন আহত হলেও দ্বিতীয় ঘটনায় সবাই নিরাপদ ছিলেন।


Follow us on :