২৪ জুন, ২০২৪

Modi: নাটু-নাটু গানের ঝুলিতে গোল্ডেন গ্লোব, ট্যুইটে শুভেচ্ছা প্রধানমন্ত্রী মোদীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-11 16:50:02   Share:   

আরআরআর-এর গোটা টিমকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (PM Narendra Modi)। ট্যুইটারের মাধ্যমে শুভেচ্ছাবার্তা জানিয়ে প্রধানমন্ত্রী লেখেন, 'আরআরআর-এর (RRR Movie) টিমকে শুভেচ্ছা, এই পুরস্কার পেয়ে আমরা গর্বিত'। এদিকে, ভারতীয় ছবির মুকুটে নয়া পালক। ক্যালিফোর্নিয়ায় আয়োজিত ২০২৩ গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ডে এসএস রাজমৌলি পরিচালিত আরআরআর  ছবির 'নাটু নাটু' (Natu Natu Song) গান, সেরা গান বিভাগে পুরস্কৃত। কলা ভাইরাভি-রাহুল শিল্পিগঞ্জের লেখা ও এমএম কেরাভনির পরিচালনায় তৈরি 'নাটু-নাটু' গান।

এদিন অ্যাওয়ার্ড শো-তে উপস্থিত ছিলেন ছবির প্রত্যেক সদস্য ও পরিচালক এসএস রাজমৌলি সহ 'নাটু-নাটু' গানের মুখ্য চরিত্র জুনিয়ার এনটিআর ও রাম চরণ। পুরস্কার নিতে মঞ্চে উঠে এমএম কেরাভানি ছবির পরিচালক এসএস রাজমৌলি-সহ কলা ভাইরাভি জুনিয়ার এনটিআর ও রাম চরণকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এই বিভাগে মনোনীত তালিকায় ছিল টেলর সুইফ্টের ‘ক্যারোলিনা’, লেডি গাগার ‘টপ গান: ম্যাভেরিক’ ছবির ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ ছবির ‘লিফ্ট মি আপ’ গান, যদিও এই সকল গানগুলিকে হারিয়ে প্রথম স্থানে নাম উঠে এসেছে 'নাটু-নাটু' গানটি।


Follow us on :