ব্রেকিং নিউজ
Oscar-winning-Will-Smith-slapped-the-host-on-the-Oscar-stage
Oscars 2022: অস্কারের মঞ্চে সঞ্চালককে চড় সেরা অভিনেতার অস্কারপ্রাপ্ত উইল স্মিথের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-28 13:05:36


অস্কার-২০২২  (Oscars 2022) অনুষ্ঠিত হচ্ছে লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে। ৯৪ তম অস্কারে 'কিং রিচার্ড' ছবির জন্য সেরা অভিনেতার পুরস্কার পেলেন উইল স্মিথ (Will Smith)। এবার সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন কমেডিয়ান ক্রিস রক (Chris Rock)। সঞ্চালনার অঙ্গ হিসেবে হাসি-ঠাট্টা তো চলতেই থাকে। কিন্তু তার জন্যই যে অপ্রস্তুতকর পরিস্থিতিতে পড়তে হতে পারে, তা কখনই ভাবেননি ক্রিস। পুরস্কার জেতার পাশাপাশি অন্য আরেক কারণের জন্য সংবাদ শিরোনামে উঠে এলেন উইল স্মিথ।

অস্কারের মঞ্চে উঠে সঞ্চালককে সজোরে চড় মেরে বসলেন স্মিথ। সঞ্চালনার কারণেই মজার ছলে উইল স্মিথের স্ত্রী অভিনেত্রী জাডা পিঙ্কেট স্মিথের কথা তোলেন ক্রিস। মজা করে বলেন, জাডাকে জিআই জেন-২ এর মতো দেখতে। তাতেই রেগে যান স্মিথ। অস্কারের মঞ্চে উঠে যান। আর সকলের সামনেই চড় মারেন। স্বভাবতই উপস্থিত সকলে স্তম্ভিত হয়ে যান। এমন ঘটনা অস্কারের ইতিহাসে চিরকাল স্মরণীয় হয়ে থাকবে।

তবে পরে সেরা অভিনেতার পুরস্কার নিতে উঠে স্মিথ বলেন, 'ভালোবাসায় মানুষ পাগলের মতো কাণ্ড করে।' পরে তাঁর এমন ঘটনার জন্য ক্ষমাও চান। উল্লেখ্য, এবারের অস্কারে সেরা তথ্যচিত্র বিভাগে মনোনীত হয়েছিল বাঙালি পরিচালক সুস্মিত ঘোষ ও রিন্টু থমাসের ছবি ‘রাইটিং উইথ ফায়ার'। কিন্তু শেষমেশ অস্কার জুটল না। সেরা তথ্যচিত্রের শিরোপা পেল মার্কিন তথ্যচিত্র ‘সামার অফ সোল’। এই তথ্যচিত্রের পরিচালক আহমির থমসন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন