ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
One-person-was-killed-while-spraying-chemicals-on-soybeans-in-Khajuria-village
Bhopal: তলিয়ে যাচ্ছেন দু'জন, কোলের শিশুকে রেখে জলে ঝাঁপ মহিলার, একজনকে বাঁচিয়ে ফেরান সাহসিনী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-04 14:03:33


খালের জল ফুঁসছিল (Flash Flood),জলের স্রোতে ভেসে যাচ্ছিলেন দুই ব্যক্তি। পারে তখন দাঁড়িয়ে অনেক মানুষ। অবাক কান্ড কেউই ওই দুই ব্যক্তিকে বাঁচাতে এগোলেন না। ডুবে যাচ্ছেন দু’জন, এই দৃশ্য দেখে স্থির থাকতে পারেননি এক মহিলা (Mother)। কোলের সন্তানকে মাটিতে রেখেই খালের খরস্রোতা জলে ঝাঁপ দিলেন তিনি। তারপর কোনওরকমে এক জনের প্রাণ বাঁচালেন। বৃহস্পতিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে ভোপালে (Bhopal)। ৩২ বছর বয়সি এই মহিলার নাম রবিনা।

তাঁর এই সাহসিকতার তারিফ করেছেন অনেকেই। তাঁকে সম্মানিত করেছেন নাজিরাবাদের এসএইচও (স্টেশন হাউস অফিসার)। সংবাদ সূত্রে জানা গিয়েছে, খাজুরিয়া গ্রামে সয়াবিনের খেতে রাসায়নিক স্প্রে করতে গিয়েছিলেন দুই কৃষক নাম জিতেন্দ্র আহিরওয়ার ও রাজু আহিরওয়ার। খাল পারাপারের সময় জলের প্রচন্ড স্রোতে তাঁরা ভেসে যান। সে সময় ঘটনাস্থলের কাছেই ছিলেন রবিনা। তাঁর কোলে শিশুপুত্রকে রেখে সাতপাঁচ না ভেবে খালের খরস্রোতা জলে ঝাঁপ দেন সাহসীনি। সাঁতরে জিতেন্দ্রকে উদ্ধার করে আনেন। পরে আবার ঝাঁপ দিয়ে রাজুকে উদ্ধার করতে খালে নামেন রবিনা। কিন্তু ততক্ষণে জলের তোড়ে ভেসে গিয়েছেন রাজু। অবশেষে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন