২০ এপ্রিল, ২০২৪

Odisha: বাড়ি ফেরার পথে স্ত্রীর মৃত্যু, মাঝপথে নামিয়ে দেয় অটো! দেহ কাঁধে ৮০ কিমি হাঁটলেন ব্যক্তি
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-10 11:52:52   Share:   

আবারও অমানবিকতার চিত্র ধরা পড়ল! এবার ঘটনাস্থল ওড়িশা (Odisha)। জানা গিয়েছে, অসুস্থ  স্ত্রীকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। চিকিৎসায় সাড়া না দেওয়ায় হাসপাতাল (Hospital) থেকে স্ত্রীকে বাড়ি নিয়ে যেতে বলা হয়। তিনি অটোয় করে স্ত্রীকে নিয়ে ফেরার পথে স্ত্রীয়ের মৃত্যু হয়। মহিলার মৃত্যুর পরই অটোচালক জানিয়ে দেন, তিনি আর যেতে পারবেন না। এরপর উপায় না দেখেই নিজেই স্ত্রীর দেহ কাঁধে তুলে নেন। আর ৮০ কিলোমিটার পথ পায়ে হেঁটে বাড়ি পৌঁছন কোরাপুটের সামুলু পাঙ্গি।

ওড়িশার কোরাপুটের ৩৫ বছর বয়সী সামুলু পাঙ্গি। তাঁর অসুস্থ স্ত্রী গুরুকে সম্প্রতি বিশাখাপত্তনমের একটি হাসপাতালে ভর্তি করেছিলেন। কিন্তু চিকিৎসায় কোনওরকম সাড়া না দেখায় চিকিৎসকরা তাঁকে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলেন। হাসপাতাল থেকে বাড়ি ১০০ কিলোমিটার দূরে। তাই একটি অটো ভাড়া করেছিলেন সামুলু।

অটোতে করে গ্রামে ফেরার সময় সামুলুর ৩০ বছর বয়সী স্ত্রী মারা যান। অটো চালক তখন বাকি পথ তাঁদের নিয়ে যাবেন না বলে জানিয়ে দেন। ওই নির্জন রাস্তায় তাঁদের ছেড়ে দিয়ে চলে যায়। অনেক্ষণ অপেক্ষা করেও কোনও গাড়ি না পেয়ে নিজেই স্ত্রীর মরদেহ কাঁধে তুলে ৮০ কিলোমিটার পথ পাড়ি দিলেন। বাড়ি পৌঁছতে আর মাত্র বাকি ছিল ২০ কিলোমিটার। পুলিস খবর পেয়ে অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করে দেয়।


Follow us on :