১৯ এপ্রিল, ২০২৪

Cash: ফের গাড়িতে টাকার পাহাড়! এবার পুলিসের হাতে ২ কোটি নগদ-সহ গ্রেফতার ৮
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-11 15:59:57   Share:   

ফের উদ্ধার 'টাকার পাহাড়।' তবে এবার বাংলা নয়, উদ্ধার করা হয়েছে নয়ডা (Noida) থেকে। নয়ডা পুলিস বৃহস্পতিবার সন্ধ্যায় সেক্টর ৫৮ এলাকায় একটি গাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনায় আটজনকে গ্রেফতার (Arrest) করেছে এবং তল্লাশি অভিযান চালিয়ে গাড়িতে ২ কোটি টাকা উদ্ধার করেছে। কয়েক মাস আগে ঝাড়খণ্ডের তিন বিধায়কের গাড়ি থেকেও নগদ টাকা উদ্ধার করে হাওড়া পুলিস। নয়ডার ঘটনা সেই স্মৃতিকেই উসকে দিয়েছে।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিস এই অভিযানে নামে। সেক্টর ৫৮ থানার পুলিস খবর পেয়েছিল, বিলাসবহুল গাড়িতে করে কয়েকজন ব্যক্তি হাওয়ালা ব্যবসায় লেনদেন চালানোর জন্য সেক্টর-৫৫ তে আসছেন। সেই মতো সাবধান করা হয় সেক্টর-৫৫ থানার পুলিসকে। অভিযান চালিয়ে আট জনকে পাকড়াও করা হয়েছে। তাঁদের গাড়ি থেকে নগদ ২ কোটিরও বেশি টাকা বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়া বিভিন্ন সরকারি দফতরের স্ট্যাম্পও পাওয়া গিয়েছে।

টাকা উদ্ধারের পর ঘটনাস্থলে পৌঁছেছে আয়কর দফতর। নয়ডা পুলিস জানিয়েছে, অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করছে আইটি বিভাগ। এর সঙ্গে কারা কারা জড়িত রয়েছে তাও তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিস। উল্লেখ্য পুলিসের দাবি, হাওয়ালা চক্রের সঙ্গে যুক্ত ধৃতরা। হাওয়ালা ব্যবসার জন্যই ওই নগদ টাকা ধৃতরা নিয়ে যাচ্ছিলেন।


Follow us on :