২৬ এপ্রিল, ২০২৪

Modi: দ্রুত সুস্থ হচ্ছেন হীরাবেন, হাসপাতাল থেকে ছাড়াও পাবেন
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-29 13:45:21   Share:   

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদী (PM Modi Mother) দ্রুত সুস্থ হয়ে উঠছেন। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। গুজরাতের মুখ্যমন্ত্রীর (Gujrat CMO) কার্যালয় থেকে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে এ কথা। এমনকি দু-এক দিনের মধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে হীরাবেনকে (Hiraben)। বৃহস্পতিবার গুজরাত সরকারের একটি বিবৃতি এমনটাই জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, “হীরাবেন মোদীর স্বাস্থ্য ভালো রয়েছে। তাঁর স্বাস্থ্যের দ্রুত উন্নতি হচ্ছে। দু-একদিনের মধ্যে তাঁকে ছেড়ে দেওয়া হতে পারে।” বুধবার তাঁকে আহমেদাবাদের ইউ এন মেহেতা হাসপাতালে দেখতে যান গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বুধবারই তাঁর মা হীরাবেনের সঙ্গে দেখা করতে দিল্লি থেকে উড়ে গিয়েছিলেন। হাসপাতালে গিয়ে মায়ের সঙ্গে দেখা করেন। এক ঘন্টারও বেশি সময় ধরে মায়ের কাছে ছিলেন। হীরাবেন মোদী প্রধানমন্ত্রীর ছোট ভাই পঙ্কজ মোদীর সঙ্গে গান্ধীনগরের কাছে রায়সান গ্রামে থাকেন। প্রধানমন্ত্রী নিয়মিত রায়সানে যান। শেষবার প্রধানমন্ত্রী মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন গুজরাটের ভোটের সময়।

ভোট দিতে গিয়ে মায়ের সঙ্গে কিছুক্ষণ সময় কাটিয়ে আসেন প্রধানমন্ত্রী। এমনিতে কোনও কর্মসূচিতে গুজরাটে গেলে নিজের ব্যস্ত সূচির মধ্যে সময় বের করে মায়ের সঙ্গে দেখা করেন মোদী। উল্লেখ্য, প্রধানমন্ত্রীর মা এবছরই ১০০ বছর বয়স পূর্ণ করেছেন। সূত্রের খবর, মঙ্গলবার রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বয়সজনিত অসুস্থতার কারণেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে সূত্রের খবর।


Follow us on :