ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Mumbai-Police-summons-Nupur-Sharma-over-controversial-remarks
Nupur sharma: বিতর্কিত মন্তব্যের জেরে নূপুর শর্মাকে তলব করল মুম্বই পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-12 11:28:02


পয়গম্বর বিতর্কের জের। সাসপেন্ড বিজেপি নেত্রী নূপুর শর্মাকে তলব মুম্বই পুলিসের। আগামী ২৫ জুন সকাল ১১টায় মুম্বইয়ের পাইধোনি থানায় হাজিরার নির্দেশ দেওয়া হয় তাঁকে। সূত্রের খবর, ওইদিন বিজেপি নেত্রীকে তাঁর বিতর্কিত মন্তব্য ঘিরে জিজ্ঞাসাবাদ করা হবে। একইসঙ্গে রেকর্ড করা হবে তাঁর বয়ান। ইতিমধ্যেই রাজা অ্যাকাডেমির দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিস নূপুরের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেছে।

হজরত মহম্মদকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার জেরে বিজেপির প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কৃত করা হয়েছে নূপুরকে। কিন্তু তাতেও সন্তুষ্ট নন বিরোধীরা। নুপুর শর্মার গ্রেফতারির দাবি জানিয়ে উত্তাল দেশ, রাজ্য-রাজনীতি। এই মন্তব্যের আঁচ পড়েছে দেশ ছেড়ে বিদেশের মাটিতেও। ইতিমধ্যে ১৫টি দেশ তীব্র প্রতিবাদ জানিয়ে সরব হয়েছে। এমনকি কট্টরপন্থী তালিবান সরকারও নূপুর শর্মার কড়া শাস্তির দাবি জানিয়েছে মোদী সরকারের কাছে। এরপরই বিজেপি নেতার নিরাপত্তা বাড়ানো হয়েছে। বিশেষ নিরাপত্তা দেওয়া হয়েছে তাঁর পরিবারের সদস্যদেরও।

উল্লেখ্য, তাঁর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে ধর্মীয় ভাবাবেগে আঘাতের জন্য এফআইআর দায়ের করেছে মুম্বই পুলিস। রাজা অ্যাকাডেমির মুম্বই শাখার যুগ্ম সম্পাদক ইরফান শেখ প্রথমে অভিযোগটি দায়ের করেছেন। নূপুর শর্মা জ্ঞানবাপি মসজিদ বিতর্কে এক টেলিভিশন শোয়ে অংশ নিয়েছিলেন। সেই বিতর্কের অংশ একটি লিংকের মাধ্যমে হোয়াটসঅ্যাপে পান ইরফান। রাজা অ্যাকাডেমির ওই কর্তার দাবি, সেই লিংকে দেখা যায়, বিজেপি নেত্রী নবী ও তাঁর স্ত্রীকে নিয়ে মন্তব্য করছেন। সেই মন্তব্য ছিল রীতিমতো কুরুচিকর এবং বিতর্কিত। ইরফান শেখের অভিযোগ, মন্তব্যটি শুনে তিনি মানসিকভাবে আঘাত পান। এরপরই নূপুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তারপরই নড়েচড়ে বসে পাইধোনি থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন