ব্রেকিং নিউজ
Multiple-blunt-weapon-injuries-on-the-body-BJP-leader-arrested-on-charges-of-murder-2
Sonali Phogat: দেহে একাধিক ভোঁতা অস্ত্রের আঘাত, বিজেপি নেত্রীকে খুনের অভিযোগে গ্রেফতার ২

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-26 09:22:41


প্রথমে জানা গিয়েছিল হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে মৃত্যু হয়েছিল বিগ বস (Bigg Boss) খ্যাত অভিনেত্রী তথা হরিয়ানার বিজেপি নেত্রী (BJP Leader)  সোনালি ফোগাটের (Sonali Phogat)। মঙ্গলবার ভোরে প্রয়াত (Death) হন অভিনেত্রী। তবে তাঁকে খুন করা হয়েছে বলে মৃত্যুর পর থেকেই দাবি করছিলেন পরিবারের সদস্যরা। এমনকি বৃহস্পতিবার ফোগাটের পরিবারের দাবি মেনে নিয়ে খুনের মামলা রুজু করেছিল গোয়া পুলিস (Goa Police)। এরপরই ময়নাতদন্ত করা হয় সোনালি ফোগটের দেহের। আর তাতেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

ময়নাতদন্তের রিপোর্টে দেখা যায়, সোনালির শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ভোঁতা কোনও অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছিল তাঁকে, এমনটাই জানানো হয়েছে। এরপরই তদন্তে নেমে বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়া থেকে বিজেপি নেত্রীকে খুনের অভিযোগে দু’জনকে গ্রেফতার করে পুলিস। বিজেপি নেত্রীর পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে সোনালিকে। এমনকি ষড়যন্ত্রের অভিযোগ তুলেছিলেন তাঁরা।

উল্লেখ্য, প্রমাণস্বরূপ গোটা ময়নাতদন্তের রেকর্ডিংও করা হয়। যে মহিলা পুলিস কর্মীরা সোনালির পরীক্ষা করছিলেন তাঁরা জানান, কোনও ধারালো অস্ত্রের আঘাত খুঁজে পাননি। ভোঁতা অস্ত্র দিয়ে শরীরের একাধিক জায়গায় আঘাত করা হয়েছে তাঁকে।

এরপরই তড়িঘড়ি সোনালির খুনের ঘটনায় অভিযুক্ত তাঁর ব্যক্তিগত সহকারী সুধীর সঙ্গন ও বন্ধু সুখবিন্দর ওয়াসিকে গ্রেফতার করেছে গোয়া পুলিস। তাঁদের বর্তমানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে, সোমবার বিকেলে পরিবারের লোকের সঙ্গে শেষবার কথা হয়েছিল। অসুস্থতা বোধ করায় গোয়ার সেন্ট অ্যান্টনি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার ভোরে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে সোনালির মৃত্যু হয়েছে জানিয়েছিল চিকিৎসকরা। এরপরই এ রিপোর্ট আসতেই উঠছে নানা প্রশ্ন।

উল্লেখ্য, ৪২ বছর বয়সী প্রয়াত অভিনেত্রীর ভাই রিঙ্কুর অভিযোগ করেছিলেন, সুধীর তাঁর দিদিকে ধর্ষণ করে খুন করেছেন। এর সঙ্গে অভিনেত্রীর বন্ধু সুখবিন্দরের দিকেও আঙুল তুলেছিলেন। রিঙ্কুর অভিযোগ, সুখবিন্দর নাকি একটি আপত্তিকর ভিডিও নিয়ে সোনালিকে ব্ল্যাকমেল করতেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন