ব্রেকিং নিউজ
Mother-killed-girl-child-over-love-affairs-and-tried-to-dump-body
Rajasthan: স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সঙ্গে বাস! 'পথের কাটা' শিশুকন্যাকে খুন করে গ্রেফতার মা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-20 12:15:39


নির্দয় মা! অমানবিক ঘটনার সাক্ষী রাজস্থানের (Rajasthan) শ্রীগঙ্গানগর জেলা। প্রেমিকের সঙ্গে হাত মিলিয়ে তিন বছরের শিশুকন্যাকে (Child) খুন (Murder) করে ট্রেন থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ মায়ের বিরুদ্ধে। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত মহিলার নাম সুনীতা এবং তাঁর প্রেমিক সানি। দু'জনকেই পুলিস ইতিমধ্যে গ্রেফতার (Arrest) করেছে।

ঘটনার তদন্তে নেমেছে পুলিস। প্রাথমিক অনুমান, সুনীতা পরিকল্পনামাফিক সোমবার মধ্যরাতে তিন বছরের মেয়ে কিরণকে শ্বাসরোধ করে খুন করেন। তারপর প্রেমিক সানির পরামর্শে মেয়ের দেহ বিছানার চাদরে জড়িয়ে শ্রীগঙ্গানগর রেল স্টেশনে যান।

শ্রীগঙ্গানগর থানার পুলিস সুপার আনন্দ শর্মা জানান, অভিযুক্তরা মঙ্গলবার সকাল ৬টা ১০ মিনিটে শ্রীগঙ্গানগর স্টেশন থেকে একটি ট্রেন ধরেন। ট্রেন ফতুহি রেলওয়ে স্টেশনের উপর দিয়ে যাওয়ার সময় যখন সেতুর উপর দিয়ে পৌঁছয়, তখন নাবালিকার দেহ চলন্ত ট্রেন থেকে ছুড়ে ফেলে দেন সুনীতা এবং সানি।

সূত্রের খবর, সুনীতা এবং সানি ভেবেছিলেন মেয়ের দেহ খালের মধ্যে পড়বে। কিন্তু রেললাইনের কাছে পড়ে দেহটি। মঙ্গলবার সকালে দেহটি উদ্ধার করা হয়েছে। দেহ শনাক্ত করার পর, পুলিস সুনীতাকে খুঁজে বের করে এবং তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে। জিজ্ঞাসাবাদের সময়, তিনি মেয়েকে খুন করার কথা স্বীকার করেন বলে পুলিস সূত্রে খবর। এরপরই দুই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস।

উল্লেখ্য, সুনীতার মোট পাঁচ সন্তান। তার মধ্যে তিন সন্তান স্বামীর সঙ্গে থাকে। আর দুই কন্যাকে নিয়ে প্রেমিকের সঙ্গে থাকতেন মহিলা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন