ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
Mother-killed-daughter-over-later-inter-caste-relation-in-Tamilnadu-
Tamilnadu: মেয়ের পছন্দের পাত্র ভিন জাতের! মা-মেয়ে বিবাদে খুনোখুনি, আত্মহত্যার চেষ্টা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-24 12:50:28


জেদ ধরে বসেছিলেন মেয়ে। বিয়ে করলে ভালোবাসার (Love Affairs) মানুষকেই করবেন। কিন্তু বাধ সেধেছে যুবকের জাত। অন্য জাতের (Inter-Caste Relation) হওয়ায় প্রেমিকার মা রাজি ছিলেন না সম্পর্কে। ফলে রাগের বশে গলা টিপে খুন (Murder) করে বসেন বছর ১৯-এর মেয়েকে। এরপর নিজেও আত্মহত্যা করার চেষ্টা করেন। ঘটনাটি ঘটেছে বুধবার তামিলনাড়ুর (Tamil Nadu) শিবলপেরির গ্রামে।

তরুণী বাড়িতে তাঁদের সম্পর্কের কথা জানায়। আর তাতে বেঁকে বসেন তরুণীর মা। ছকেন অন্য পরিকল্পনা। ভিন্‌ জাতের যুবকের সঙ্গে মেয়ের সম্পর্ক ভাঙতে নিজেদের জাতের এক পাত্র দেখেনা তিনি। মেয়েকে প্রথমে সে কথা জানাননি। হঠাৎ বাড়িতে ডেকে পাঠান। বাড়িতে আসার পর মহিলা তাঁর মেয়েকে জানান, নিজের জাতের এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে স্থির করেছেন। আর এ কথা শোনার তরুণী স্পষ্ট জানিয়ে দেন তিনি এ বিয়ে করবেন না।

এমনকি মাকে একপ্রকার হুঁশিয়ারি দিয়ে বলেন, মা যে পাত্র তাঁর জন্য ঠিক করেছেন, সেই ছেলের বাড়ির লোক এলে তাঁদের সমস্ত কথা জানিয়ে দেবেন। আর তাতেই চটে যান তরুণীর মা। অভিযোগ, তার পরই রাগের বশে মেয়েকে গলা টিপে খুন করেন। তার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা দেখতে পেয়ে আটকে দেন মহিলাকে।

পুলিস সূত্রে খবর, মৃত তরুণীর নাম অরুণা (১৯) শহরে থেকে নার্সিং প্রশিক্ষণ নিচ্ছিলেন। সেখানেই আলাপ হয় তাঁর প্রেমিকের সঙ্গে। যুবক নাদার সম্প্রদায়ের। আর অরুণা ছিলেন থেবর সম্প্রদায়ের। অরুণা তাঁর মা অরুমুগা কানিকে ওই সম্পর্কের কথা জানিয়েছিলেন। তারপরই এই মর্মান্তিক ঘটনা ঘটে। মহিলার নামে একটি মামলাও দায়ের করেছে পুলিস। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন