২৯ মার্চ, ২০২৪

Tamilnadu: মেয়ের পছন্দের পাত্র ভিন জাতের! মা-মেয়ে বিবাদে খুনোখুনি, আত্মহত্যার চেষ্টা
CN Webdesk      শেষ আপডেট: 2022-11-24 12:50:28   Share:   

জেদ ধরে বসেছিলেন মেয়ে। বিয়ে করলে ভালোবাসার (Love Affairs) মানুষকেই করবেন। কিন্তু বাধ সেধেছে যুবকের জাত। অন্য জাতের (Inter-Caste Relation) হওয়ায় প্রেমিকার মা রাজি ছিলেন না সম্পর্কে। ফলে রাগের বশে গলা টিপে খুন (Murder) করে বসেন বছর ১৯-এর মেয়েকে। এরপর নিজেও আত্মহত্যা করার চেষ্টা করেন। ঘটনাটি ঘটেছে বুধবার তামিলনাড়ুর (Tamil Nadu) শিবলপেরির গ্রামে।

তরুণী বাড়িতে তাঁদের সম্পর্কের কথা জানায়। আর তাতে বেঁকে বসেন তরুণীর মা। ছকেন অন্য পরিকল্পনা। ভিন্‌ জাতের যুবকের সঙ্গে মেয়ের সম্পর্ক ভাঙতে নিজেদের জাতের এক পাত্র দেখেনা তিনি। মেয়েকে প্রথমে সে কথা জানাননি। হঠাৎ বাড়িতে ডেকে পাঠান। বাড়িতে আসার পর মহিলা তাঁর মেয়েকে জানান, নিজের জাতের এক যুবকের সঙ্গে তাঁর বিয়ে স্থির করেছেন। আর এ কথা শোনার তরুণী স্পষ্ট জানিয়ে দেন তিনি এ বিয়ে করবেন না।

এমনকি মাকে একপ্রকার হুঁশিয়ারি দিয়ে বলেন, মা যে পাত্র তাঁর জন্য ঠিক করেছেন, সেই ছেলের বাড়ির লোক এলে তাঁদের সমস্ত কথা জানিয়ে দেবেন। আর তাতেই চটে যান তরুণীর মা। অভিযোগ, তার পরই রাগের বশে মেয়েকে গলা টিপে খুন করেন। তার পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন। কিন্তু স্থানীয়রা দেখতে পেয়ে আটকে দেন মহিলাকে।

পুলিস সূত্রে খবর, মৃত তরুণীর নাম অরুণা (১৯) শহরে থেকে নার্সিং প্রশিক্ষণ নিচ্ছিলেন। সেখানেই আলাপ হয় তাঁর প্রেমিকের সঙ্গে। যুবক নাদার সম্প্রদায়ের। আর অরুণা ছিলেন থেবর সম্প্রদায়ের। অরুণা তাঁর মা অরুমুগা কানিকে ওই সম্পর্কের কথা জানিয়েছিলেন। তারপরই এই মর্মান্তিক ঘটনা ঘটে। মহিলার নামে একটি মামলাও দায়ের করেছে পুলিস। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।


Follow us on :