২৯ মার্চ, ২০২৪

Nikki: 'কিছু গোলমাল', আন্দাজ পেয়েই পুলিসকে জানান নিক্কি-শাহিলের বন্ধু
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-18 12:08:25   Share:   

নিক্কি যাদব খুনে (Nikki Yadav Murder) আরও চাঞ্চল্যকর তথ্য দিল্লি পুলিসের হাতে। প্রেমিকাকে খুন করেছেন শাহিল, সেই তথ্য পুলিসকে (Delhi Police) দেন এই যুগলের এক বন্ধু। পুলিস সূত্রে খবর, সাহিল এবং নিক্কি—দু’জনেরই বন্ধু পরিচয় দেওয়া এক ব্যক্তি পুলিসকে খুনের ব্যাপারে অবহিত করেন। আর সেই সূত্রে ধরেই গ্রেফতার হন সাহিল।

সংবাদ সংস্থা সূত্রে খবর, শাহিল বিয়ের পর নিকির দেহ লোপাটের পরিকল্পনা করেছিলেন। কিন্তু নিক্কি-সাহিলের ওই বন্ধুর সন্দেহ হয়, তিনি পুলিসে খবর দেন। এরপরই তদন্তে নেমে গত ১৪ ফেব্রুয়ারি ধাবার ফ্রিজ থেকে নিক্কির দেহ উদ্ধার করে পুলিস।

পুলিসের ওই সূত্র জানিয়েছে, শাহিলের হাবভাব দেখেই নাকি তাঁর মনে হয়েছিল যে কিছু একটা গোলমাল, আর সেই কারণেই তিনি পুলিসকে খবর দেন। খুনের পর নিক্কির মোবাইল ফোন থেকে সমস্ত তথ্য মুছে দেওয়া হয়। পুলিস ইতিমধ্যেই সেই ফোন বাজেয়াপ্ত করেছে। মুছে ফেলা তথ্য পুনরুদ্ধার করতে এই ফোন ফরেন্সিকে পাঠানো হয়েছে বলেও পুলিস জানিয়েছে।

পুলিস আরও জানায়, ৯ এবং ১০ ফেব্রুয়ারির মধ্যরাতে গাড়ির ভিতরে মোবাইল ফোনের ডেটা কেবলের তার নিক্কির গলায় পেঁচিয়ে তাঁকে শ্বাসরোধ করে খুন করেন শাহিল। জানা গিয়েছে, নিজের বাগদান অনুষ্ঠানে থেকে ফিরে প্রেমিকা নিক্কি যাদবকে খুন করেন শাহিল গেহলট। অভিযুক্তকে জেরা করে এই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে দিল্লি পুলিস।

দক্ষিণ-পশ্চিম দিল্লির এই ধাবা মালিক নিক্কিকে ৯ এবং ১০ ফেব্রুয়ারির মধ্যরাতে গলায় মোবাইল চার্জারের কেবল জড়িয়ে খুন করেন। সেই সময় তাঁরা ছিলেন দিল্লির কাশ্মীরি গেট আইএসবিটি এলাকায়। হিমাচল প্রদেশে ঘুরতে যাওয়ার পরিকল্পনা নিয়ে এই যুগল গাড়ি নিয়ে বেড়ান।


Follow us on :