২৮ মার্চ, ২০২৪

Nikki: বাগদান সেরে প্রেমিকার কাছে ফিরে রাগের মাথায় খুন, নিক্কি হত্যাকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-17 12:10:55   Share:   

নিজের বাগদান অনুষ্ঠানে থেকে ফিরে প্রেমিকা নিক্কি যাদবকে (Nikki Yadav Murder) খুন করেন শাহিল গেহলট। অভিযুক্তকে জেরা করে এমনই চাঞ্চল্যকর তথ্য হাতে পেয়েছে দিল্লি পুলিস (Delhi Police)। দক্ষিণ-পশ্চিম দিল্লির এই ধাবা মালিক নিক্কিকে ৯ এবং ১০ ফেব্রুয়ারির মধ্যরাতে গলায় মোবাইল চার্জারের কেবল জড়িয়ে খুন করেন। সেই সময় তাঁরা ছিলেন দিল্লির কাশ্মীরি গেট আইএসবিটি (ISBT) এলাকায়। হিমাচল প্রদেশে (Himachal Pradesh) ঘুরতে যাওয়ার পরিকল্পনা নিয়ে এই যুগল গাড়ি নিয়ে বেড়ান।

জানা গিয়েছে, প্রথমে গোয়া যাওয়ার প্ল্যান করলেও ট্রেনের টিকিট না পেয়ে তাঁরা আনন্দ বিহার বাস টার্মিনাস যান। কিন্তু সেখান থেকে জানতে পারেন কাশ্মীরি গেট আইএসবিটি থেকে হিমাচল প্রদেশ যাওয়ার বাস মিলবে। সেই মোতাবেক বাগদান প্রসঙ্গে আইএসবিটি আসার পথেই বচসায় জড়ান শাহিল-নিক্কি। তখনই রাগের মাথায় লিভ-ইন সঙ্গী নিক্কিকে খুন করেন অভিযুক্ত। এমনটাই দিল্লি পুলিসকে জেরায় জানান শাহিল।

শাহিলের দাবি, 'বাড়ি থেকে পছন্দ করা মেয়েটিকে বিয়ে করার জন্য তাঁকে ক্রমাগত জোর করা হচ্ছিল। তিনি বুঝতে পারছিলেন না যে তিনি ওই মুহূর্তে ঠিক কী করবেন। লিভ-ইন সঙ্গীর সঙ্গে সম্পর্ক এগিয়ে নিয়ে যাবেন নাকি পরিবারের সদস্যদের কথা মেনে অন্য মেয়েকে বিয়ে করবেন।' এই টানাপোড়েনে মাথা গরম থাকায় নিক্কির সঙ্গে বচসা হতেই খুন করে ফেলেন শাহিল। জেরায় নাকি এমনটাই স্বীকারোক্তি অভিযুক্ত ধাবা মালিকের।

শাহিলের দাবি, ঘটনার পনেরো দিন আগে সাহিল উত্তম নগরের বাড়ি ছেড়ে গ্রামের বাড়িতে চলে যান। বাগদান সেরে ৯ ফেব্রুয়ারি ফের নিক্কির কাছে ফিরে আসেন তিনি। সারা রাত নিক্কির সঙ্গে উত্তম নগরের বাড়িতেই ছিলেন শাহিল বলে খবর।


Follow us on :