ব্রেকিং নিউজ
  বিধ্বংসী আগুনে পুড়ে ছাই মোটর যন্ত্রাংশের দোকান, ক্ষতি কয়েক লক্ষ টাকার জিনিস, চাঞ্চল্য বসিরহাটে     মহেশতলায় ভোররাতে কাপড়ের গোডাউনে আগুন, চাঞ্চল্য  
Monkey-snatch-75-thousands-rupees-from-a-man-in-Shimla-attracts-massive-trolling
Shimla: ৭৫ হাজার টাকা ভর্তি ব্যাগ ছিনতাই বাঁদরের! টাকা ছিঁড়ে, উড়িয়ে বাঁদরামি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-19 18:04:18


টাকা ছিনতাই মানুষের জন্য বড়সড় অপরাধ। কিন্তু এই কাজ যদি বাঁদর করে তাহলে আইপিসির কোন ধারায় মামলা? এই প্রশ্ন এখন ঘুরছে সিমলার (Shimla) আকাশে-বাতাসে। জানা গিয়েছে, ফোন বিলের টাকা জমা দিতে গিয়ে এক বাঁদরের (Monkey) খপ্পরে পড়েন এক ব্যাক্তি। তাঁর হাতের ব্যাগে ছিল ৭৫ হাজার টাকা। যে রাস্তা দিয়ে ওই ব্যক্তি যাচ্ছিলেন, সেই রাস্তার পাশেই বসে ছিল এক দল বাঁদর। সেই দলের মধ্যে থেকে এক বাঁদর আচমকাই ওই ব্যক্তির উপর হামলা করে টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে (Bag Snatching) নিয়ে। তারপরেই উঁচু জায়গায় উঠে বসে।

ব্যাগভর্তি টাকা হাত থেকে ছিনতাই হতেই চিৎকার জুড়ে দেন ওই ব্যক্তি। সেই চিৎকার শুনে লোকজন ছুটে আসেন। স্থানীয়রা দেখেন, অফিসের ছাদে বসে সেই টাকা নিয়ে খেলছে 'ছিনতাইবাজ' বাঁদর। কিছু টাকা ছাদের উপর থেকে নীচে ফেলছেও। এই বাঁদরামি দেখে ততক্ষণে আরও কয়েকটি কৌতূহলী বাঁদর সেখানে জুটে যায়। নীচে দাঁড়িয়ে অসহায়ের মতো সেই দৃশ্য দেখছিলেন সবাই।

যদিও অফিসের ছাদে কয়েক জন উঠে বাঁদরের হাত থেকে সেই ব্যাগ কে়ড়ে নেওয়ার চেষ্টা করতে, আরও উঁচুতে লাফ মারে সেই বাঁদর। নিচে হৈচৈ জুড়ে যাওয়ায় কিছুটা ভয় পেয়ে ব্যাগটি কার্নিসেই রেখে এলাকা ছাড়ে ওই বাঁদরের দল। এরপর টাকার ব্যাগ উদ্ধারের পর দেখা যায়, ৭৫ হাজার টাকা থেকে ৪ হাজার টাকা গায়েব।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন