২৩ এপ্রিল, ২০২৪

Viral Video: উড়ালপুল থেকে টাকার বৃষ্টি! বেঙ্গালুরুর রাস্তায় কুড়নোর হিড়িক, তাজ্জব পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-24 18:15:36   Share:   

টাকার বৃষ্টি! তাও আবার উড়ালপুল থেকে। বিশ্বাস হচ্ছে না, তাইতো? সত্যি সত্যি এমন ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর (Bengaluru) কেআর মার্কেটে সেতুর (flyover) নিচে। সঙ্গে সঙ্গেই নোট কুড়োনোর হিড়িক পড়ে গেল রাস্তায়। স্বাভাবিক ভাবেই যানজটের সৃষ্টি হয়েছে। মঙ্গলবার আজব ঘটনার সাক্ষী থাকল পথচলতি মানুষ। এক ব্যক্তিকে উড়ালপুল থেকে ১০ টাকা (10 Rupees) ছড়াতে দেখে অবাক নেটপাড়ার বাসিন্দারা। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল সোশাল মিডিয়ায়।

ভিডিওয় দেখা গিয়েছে, এক যুবক গলায় একটি দেওয়াল ঘড়ি ঝুলিয়ে রেখেছেন। তিনি মুঠো মুঠো নোট ছড়িয়ে দিচ্ছেন নীচের দিকে। এই টাকা বৃষ্টি দেখে এক মুহূর্তের জন্য হতভম্ব হয়ে যান সবাই। তারপরই টাকা সংগ্রহের হুড়োহুড়ি পড়ে যায়। যে যেভাবে পারছে টাকা নিয়ে পকেটে ভরছেন। ঘটনার ভিডিও করে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে উপস্থিত কেউ। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

নোট কুড়োনোর হিড়িকে, বাস, গাড়ি সব দাঁড়িয়ে টাকা কুড়োতে থাকে। এর ফলে অল্প সময়ের জন্য হলেও যানজট সৃষ্টি হয়। বেঙ্গালুরুর ওয়েস্ট ডিভিশনের ডিএসপি লক্ষ্মণ নিম্বারগি বলেন, যে ব্যক্তি টাকা ছড়াচ্ছিলেন তাঁর সম্পর্কে কোনও তথ্য এখনও মেলেনি। কী উদ্দেশ্যে এ কাজ তিনি করেছেন তা জিজ্ঞাসাবাদের পরই জানা যাবে। ওই যুবকের খোঁজ চলছে বলে জানিয়েছেন লক্ষ্মণ নিম্বারগি।

যে নোট তিনি ছড়িয়ে দিয়েছেন, তা আদৌ আসল কিনা, সে বিষয়েও নিশ্চিত নয় পুলিস।


Follow us on :