ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
Modi-will-spend-100th-birthday-with-his-mother-in-the-name-of-his-mother
Modi: ১০০ তম জন্মদিনে মায়ের সঙ্গে কাটাবেন মোদী, মায়ের নামে রাস্তা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-16 08:55:38


প্রত্যেকটা সন্তানের কাছেই তাঁর বাবা মায়ের জন্মদিন স্পেশাল। তেমনই দেশের প্রধানমন্ত্রীর কাছেও বিশেষ গুরুত্বপূর্ণ এদিন। শত ব্যস্ততার মাঝেও মায়ের ১০০ তম জন্মদিনে উপলক্ষে নিজের বাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী। মা হীরাবেন মোদীর সঙ্গে সময় কাটাতেই ১৮ জুন মোদী গান্ধিনগরের বাসভবনে যাবেন।

সূত্রের খবর, মায়ের জন্মদিন পালনে বিশেষ আয়োজনও করেছেন প্রধানমন্ত্রী। মেহসানা জেলার বডনগরের বাড়িতে পালিত হবে শততম  জন্মদিন। মায়ের কাছে আশীর্বাদ নিতে দেখা গিয়েছে বহুবার। কখনও মায়ের হাত থেকে খাবার খেতে, কখনও পায়ে হাত দিয়ে প্রণাম করার ছবি ধরা পড়েছে ক্যামেরায়। সুযোগ পেলেই মায়ের কাছে থাকতে ভালোবাসেন মোদী। এবারও তার ব্যতিক্রম নয়। 

উল্লেখ্য, শততম জন্মদিনের উপহার স্বরূপ বুধবার গান্ধিনগরের একটি রাস্তার নামকরণ করা হয়েছে প্রধানমন্ত্রীর মায়ের নামে।

গান্ধিনগরের মেয়র হিতেশ মাকওয়ানা বলেন,  হীরাবেন মোদী ১০০ তম বছরে পদার্পণ করছেন। সেই উপলক্ষে রায়সান এলাকায় একটি ৮০ মিটার রাস্তার নাম 'পূজ্য হীরাবা মার্গ' রাখার সিদ্ধান্ত নিয়েছেন।  যাতে পরবর্তী প্রজন্ম তাঁর জীবন থেকে অনুপ্রেরণা পেতে পারে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাই প্রহ্লাদ মোদী জানিয়েছেন, মায়ের জন্মদিনে বডনগরের হাটকেশ্বর মন্দিরে একটি নব চণ্ডী যজ্ঞ এবং ধর্মীয় পাঠের আয়োজন করেছেন। এছাড়া মন্দিরে একটি সঙ্গীত সন্ধ্যারও আয়োজন করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন