ব্রেকিং নিউজ
Modi-has-endured-the-same-pain-as-Mahadev-poisoning-Amit-praised-Modi
Amit Shah: মহাদেবের বিষপানের মতোই যন্ত্রণা সহ্য করেছেন মোদী, প্রশংসায় অমিত

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-25 11:58:20


গুজরাত হিংসা নিয়ে এবার মুখ খুললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেছেন, "ভগবান শঙ্করের বিষপানের মতো যন্ত্রণাকে সঙ্গী করে সাহসের সঙ্গে লড়াই করে সব সহ্য করেছেন নরেন্দ্র মোদী। এই নিয়ে তিনি একটিও শব্দ বলেননি গত প্রায় ১৮-১৯ বছরে। দীর্ঘদিন ধরে একা এই লড়াই করে গিয়েছেন তিনি। আমি তাঁকে খুব কাছ থেকে দেখেছি। তিনি একজন দৃঢ় ইচ্ছাশক্তিসম্পন্ন ব্যক্তি ছিলেন বলেই মামলাটি বিচারাধীন থাকাকালীন তিনি কিছু বলেননি এই নিয়ে।"

অমিত শাহ আরও বলেন, গতকাল অর্থাত্ শুক্রবারই নরেন্দ্র মোদীকে ক্লিনচিট দেওয়ার বিরুদ্ধে মামলা খারিজ করেছে সুপ্রিম কোর্ট। ফলে এর থেকে পরিষ্কার, বিজেপির উপর থেকে কলঙ্ক মুছে গিয়েছে। একাধিকবার গুজরাতের তৎকালীন মুখ্যমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অভিযোগ ওঠে, মোদী নাকি হিংসা থামানোর থেকে পুলিসকে বিরত রেখেছিলেন। এই অভিযোগ প্রসঙ্গে অমিত শাহ বলেন, গুজরাত হিংসা নিয়ে মিথ্যা প্রচার চলেছিল। তাঁর দাবি, মোদীর বিরুদ্ধে মিথ্যা প্রচার চালানো ব্যক্তিদের ক্ষমা চাওয়া উচিত।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এদিন মোদীর প্রশংসা করে বলেন, "গণতন্ত্রে সংবিধানকে কীভাবে সম্মান করা উচিত, সমস্ত রাজনৈতিক ব্যক্তিদের কাছে তার একটি আদর্শ উদাহরণ উপস্থাপন করেছেন প্রধানমন্ত্রী মোদী।" 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন