ব্রেকিং নিউজ
Miss-India-Sini-Shetty-of-Karnataka-lost-31-competitors
Miss India 2022: ৩১ জনকে পিছনে ফেলে ভারত সুন্দরী কর্ণাটকের সিনি শেট্টি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-04 13:33:57


চলতি বছরের ফেমিনা মিস ইন্ডিয়া হলেন কর্ণাটকের সিনি শেট্টি। রবিবার জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে জয়ের হাসি হাসলেন সিনি। ৩১ জন ফাইনালিস্টদের হারিয়ে তিনি বিজয়ী হয়েছেন। প্রথম রানার আপ রাজস্থানের রুবাল শেখাওয়াত এবং দ্বিতীয় রানার আপ উত্তরপ্রদেশের শিনাতা।

বিচারকদের প্যানেলে ছিলেন মালাইকা অরোরা, নেহা ধুপিয়া, দিনো মোরিয়া, রাহুল খান্না, রোহিত গাঁধী এবং শমাক ডাবর। এঁরা ছাড়াও বলিউডের আরও অনেক সেলিব্রিটিওরা। এছাড়াও ছিলেন প্রাক্তন ক্রিকেটার মিতালি রাজও।

নেহা ধুপিয়া বলেছেন, "এই সুন্দরী তরুণীরা উৎসাহে ভরপুর। ওঁদের দেখে আমার নিজের যাত্রাপথের সব মুহূর্ত মনে পড়ছে। এই তরুণীরা নিজেদের শক্তি ও আভিজাত্যে বিশ্বের মুখোমুখি হতে সমর্থ। অতিমারী আবহে ডিজিটাল পদ্ধতি নিয়ে অনেক প্রতিকূলতা এসেছে ঠিকই। কিন্তু তবুও আমার মনে হয় এই যাত্রাপথ যথেষ্ট রোমাঞ্চকর হবে।"

উল্লেখ্য, সিনি শেট্টি চার্টার্ড ফিনান্সিয়াল অ্যানালিস্ট-এর কোর্স সম্পন্ন করেছেন। তিনি নাচ করতে ভালোবাসেন। চার বছর বয়স থেকে নাচ শুরু করেন। ১৪ বছর বয়স পর্যন্ত তিনি অনেক মঞ্চেও অভিনয় করেছেন। যদিও শেট্টি কর্ণাটকের বাসিন্দা, কিন্তু তাঁর জন্ম মুম্বইতে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন