১৯ এপ্রিল, ২০২৪

Accident: বেঙ্গালুরুতে নির্মীয়মাণ মেট্রোর পিলার ভেঙে মৃত্যু মা-শিশুর, গুরুতর জখম আরও ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-10 17:23:20   Share:   

মেট্রোর নির্মীয়মাণ পিলার ভেঙে পড়ে আচমকা মর্মান্তিক মৃত্যু। আর তার জেরে এক মহিলা এবং তাঁর তিন বছরের শিশুপুত্রের মৃত্যু (Death) হয়েছে। গুরুতর জখম ওই মহিলার স্বামী এবং  অন্য এক সন্তান। ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরে বেঙ্গালুরুর (Bengaluru Hospital) আউটার রিং রোড ভর্তি করানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকা দিয়ে বাইকে করে দুই যমজ সন্তানকে নিয়ে যাচ্ছিলেন দম্পতি। তখনই মেট্রো প্রকল্পের একটি পিলারের অংশ তাদের উপর ভেঙে পড়ে। দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থেল পৌঁছয় পুলিস এবং বেঙ্গালুরু মেট্রো কর্তৃপক্ষের প্রতিনিধিরা। সঙ্গে সঙ্গে চার জনকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলাকালীন মারা গিয়েছেন তেজস্বিনী এবং তাঁর ছেলে। স্বামী এবং মেয়ের চিকিৎসা চলছে।

বেঙ্গালুরু পুলিসের ডেপুটি কমিশনার (ইস্ট) বিএস গুলেড় জানান, নির্মীয়মাণ পিলারের লোহার খাঁটার কাজ চলছিল। তখনই পায়ারের অংশ ভেঙে পড়ে বলে জানা গিয়েছে। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তেজস্বী নামে ২৫ বছরের ওই মহিলা এবং তাঁর শিশুপুত্র বিহানের মৃত্যু হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন দুর্ঘটনার সময় সকলেই হেলমেট পরে ছিলেন।

বেঙ্গালুরুর আগে মুম্বইয়ে এমন ঘটনায় মৃত্যু হয়েছিল এক মহিলার। থানের ভিভানা মলের কাছে মেট্রেরা পিলারে লাগানো ধাতব অংশ খুলে পড়ে মৃত্যু হয় ওই কাগজ কুড়ানির। ধাতব পাত সরাসরি তাঁর উপরে এসে পড়ে। ধাতব খাঁচায় আটকে পড়েন ওই মহিলা। এরপরেই তাঁর মৃত্যু হয়।


Follow us on :