ব্রেকিং নিউজ
Mentaly-ill-man-thrashed-later-he-died
Madhya Pradesh: সংখ্যালঘু ভেবে বৃদ্ধকে এলোপাথাড়ি মার! মর্মান্তিক মৃত্যু ভানয়ারলাল জৈন নামে এক ব্যক্তির

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-21 18:43:31


বারবার নাম জিজ্ঞাসা করা হচ্ছিল। বারবার জোর করে জিজ্ঞাসা করা হচ্ছিল ধর্ম পরিচয়। তবে তিনি বলতে পারেননি। সদুত্তর না পাওয়ায় মধ্যপ্রদেশে (madhyapradesh) এক বৃদ্ধকে পিটিয়ে খুন (murder) করার অভিযোগ উঠল স্থানীয় বিজেপি নেতা (bjp leader) ও তাঁর সাগরেদদের বিরুদ্ধে! সেই ভয়ঙ্কর কাণ্ডের ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর এই নক্ক্যারজনক কাণ্ড নিয়ে নিন্দার ঝড় গোটা দেশজুড়ে।

জানা গিয়েছে, এই ঘটনা মধ্যপ্রদেশের মানসা এলাকার নিমাচের (neemuch)। পুলিশ অভিযুক্তকে চিহ্নিত করেছে। অভিযুক্তের নাম দীনেশ কুশওয়াহা। সে নিমাচের এক বিজেপি নেত্রীর স্বামী বলে সূত্রের খবর। নেটমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে ওই ছবি ধরা পড়েছে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধকে এলোপাথাড়ি মারধর করছে এক ব্যক্তি। ওই প্রবীণের কাছে প্রথমে আধার কার্ড দেখতে চায় হামলাকারী। জিজ্ঞাসা করে, ''তোর নাম কি মহম্মদ, জাবড়া থেকে এসেছিস?'' এরপরই ওই বৃদ্ধের গালে একের পর এক চড় মারতে দেখা যায় হামলাকারীকে। ভিডিওতে দেখা গিয়েছে, আচমকা হামলায় হকচকিয়ে যান ওই ব্যক্তি। তিনি হামলাকারীকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু তাতে পরিস্থিতি আয়ত্তে আসেনি। হামলাকারীর বেদম প্রহারে মৃত্যু হয় ওই বৃদ্ধের।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম ভানয়ারলাল জৈন(bhanwarlal jain)। মধ্যপ্রদেশের রাতলাম জেলার সর্সির বাসিন্দা। গত ১৫ মে রাজস্থানের একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। তবে তারপর থেকেই নিখোঁজ ছিলেন। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। তারপর পুলিশ তাঁর খোঁজে নানা জায়গায় ফটো দেয়। নেটিজেনরা ঘটনার তীব্র নিন্দা করছেন। বৃদ্ধের পরিবার এই ভিডিও দেখিয়ে ওই বিজেপি নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে।

মধ্য প্রদেশ পুলিশ জানিয়েছে, যে বিজেপি নেতার বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাঁর নাম দীনেশ কুশওয়াহা (dinesh kushwaha)। দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী জানিয়েছেন, ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। রাজ্যের বিজেপি নেতৃত্বের তরফে বলা হয়েছে, অভিযুক্তকে অভিযুক্ত হিসেবেই দেখা হবে। সে কোন দলের তা বিচার্য নয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন