ব্রেকিং নিউজ
Married-after-forcible-conversion-then-gang-rape
Gangrape: জোর করে ধর্মান্তরকরণের পর বিয়ে, তারপর গণধর্ষণ, চাঞ্চল্য মুম্বইয়ে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 12:15:55


ফের গণধর্ষণের ঘটনায় চাঞ্চল্য মুম্বইতে। উত্তরপ্রদেশের ওই নির্যাতিতা বছর ২৩-এর। গণধর্ষণে অভিযুক্ত ৪ জন। নির্যাতিতার বাবা জানান, ওই মহিলাকে জোরপূর্বক ধর্মান্তরিত করে একটি ঘরে তালাবন্ধ করে রেখে দেয় জাভেদ নামে এক ব্যক্তি। এমনকী পরে তাকে বিয়ে করেছিল জাভেদ। 

সূত্রের খবর, গত মাসে উত্তরপ্রদেশের গোন্ডা জেলা থেকে অপহরণ করা হয় নির্যাতিতাকে।  মহিলাকে জোরপূর্বক ধর্মান্তরকরণ, বিয়ে এবং গণধর্ষণের অভিযোগে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার পুলিস সূত্রে এমনটাই জানা গেছে।

মহিলার বাবার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে পুলিস সুপার সন্তোষকুমার মিশ্র বলেন, তাকে ১৪ জুন অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ করা হয়েছিল। অভিযুক্ত জাভেদের ভাই তাকে মুম্বইতে নিয়ে গিয়েছিলেন। তিনি মাঝে মাঝে ফোনেও নাকি কথা বলতেন। অভিযোগে বলা হয়েছে, মুম্বাইয়ে জাভেদ তাকে একটি ঘরে আটকে রেখেছিল, জোর করে ধর্মান্তরিত করে তাকে বিয়ে করেছিল। অভিযোগকারী আরও জানিয়েছেন যে তার মেয়েকে জাভেদ এবং আরও দু'জন লোক বেশ কয়েকবার গণধর্ষণ করেছে। তিনি দাবি করেন যে জাভেদ তার মেয়েকে ২৩শে জুন কর্নেলগঞ্জ রেলস্টেশনে নামিয়ে দেয় এবং তাকে পুলিসে অভিযোগ না জানানোর জন্য হুমকি দেয়। চার অভিযুক্তের বিরুদ্ধে আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ইন্সপেক্টর-ইন-চার্জ শমসের বাহাদুর সিং জানিয়েছেন, মহিলাকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন