১৫ জুন, ২০২৪

Sidhu: 'আমি আটক হয়নি, যা ছড়িয়েছে ভুল', ভিডিওয় দাবি গোল্ডি ব্রারের, সিধু খুনে চাঞ্চল্যকর তথ্য
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-06 16:37:09   Share:   

গায়ক-রাজনীতিবিদ সিধু মুসেওয়ালার (Sidhu Moose wala) হত্যাকাণ্ডে (Murder Case) জড়িত মূলচক্রী গ্যাংস্টার গোল্ডি ব্রারকে (Gangster Goldy Brar) আটক করা হয়েছে বলে সম্প্রতি পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান দাবি করেছিলেন। গোল্ডিকে ক্যালিফোর্নিয়ায় আটক করা হয়। তবে এ বিষয়ে ক্যালিফোর্নিয়া প্রশাসন কোনও ঘোষণা করেনি। তবে মুখ্যমন্ত্রীর বলার পর থেকেই খবরটি নিয়ে বেশ হৈচৈ শুরু হয়ে গিয়েছিল। এসবের মধ্যে একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। এরপর থেকেই নানা প্রশ্নের মুখে পড়তে হয় ভগবন্ত মানকে।

ভিডিওয় দেখা গিয়েছে গ্যাংস্টার গোল্ডিকে। গোল্ডি দাবি করেন, তিনি আটক হননি। এছাড়া তিনি আমেরিকাতেও নেই। ভুল খবর ছড়ানো হয়েছে। এরপর থেকেই প্রশ্ন উঠতে থাকে, তাহলে কী করে এত বড় ভুল খবর দিলেন মুখ্যমন্ত্রী। তবে কি ভিডিওটি সত্যি?

কিছুদিন আগে খবরে এসছিল, ক্যালিফোর্নিয়া সরকার ভারতীয় গোয়েন্দা সংস্থা, দিল্লি পুলিসের স্পেশাল সেল এবং পঞ্জাব পুলিসের কাছে গোল্ডিকে আ়টক করার বিষয়টি জানিয়েছে। এমনকি আন্তর্জাতিক সূত্রের তরফে এও জানা গিয়েছে, গোল্ডিকে শীঘ্রই ভারতে আনা হতে পারে। উল্লেখ্য, কয়েক মাস আগে সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে বড়সড় সাফল্য পেয়েছিল পঞ্জাব পুলিস। পুলিসি এনকাউন্টারে মৃত্যু হয়েছিল সিধু খুনে অভিযুক্ত দুই গ্যাংস্টার রূপা এবং মুন্না কুসার। জানা গিয়েছে, গোপন সূত্রে পঞ্জাব পুলিস খবর পেয়েছিল অমৃতসরের আটারিতে চিচা ভাকনা গ্রামে আত্মগোপন করে রয়েছে এই দুই অভিযুক্ত।


Follow us on :