০২ মার্চ, ২০২৪

Mahua: 'বাংলো না ছাড়লে বল প্রয়োগ করা হবে!', মহুয়া মৈত্রকে এবারে হুঁশিয়ারি কেন্দ্রের
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-17 13:34:45   Share:   

সদ্য সাংসদ পদ হারিয়েছেন তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র। একাধিকবার তাঁকে সরকারি বাংলো ছাড়ারও নোটিশও পাঠানো হয়েছে। কিন্তু তাতেও কোনও ভ্রুক্ষেপ নেই মহুয়া মৈত্রের। আর এবারে সরকারি বাংলো ছাড়ার কার্যত হুঁশিয়ারি দিল কেন্দ্র। নোটিশ পাঠিয়ে জানানো হয়েছে, 'অবিলম্বে সরকারি আবাস খালি করুন। না হলে প্রয়োজনে বল প্রয়োগ করা হবে।' ডিরেক্টর অফ এস্টেটের তরফে স্পষ্ট হুঁশিয়ারি দেওয়া হয়েছে মহুয়া মৈত্রকে।

গত বছরের শেষে সংসদের শীতকালীন অধিবেশনে লোকসভার সাংসদ পদ খোয়ান মহুয়া মৈত্র। টাকা এবং দামি উপহারের বিনিময়ে সংসদে প্রশ্ন করার অভিযোগ ছিল মহুয়ার বিরুদ্ধে। শুধু তাই নয়, সংসদে প্রশ্ন জমা দেওয়ার ওয়েবসাইটের আইডি এবং পাসওয়ার্ডও মহুয়া অন্যের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন বলে অভিযোগ ওঠে। বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের অভিযোগের ভিত্তিতে মহুয়ার সাংসদ পদ খারিজের সুপারিশ করে এথিক্স কমিটি। এরপর শীতকালীন অধিবেশনে এথিক্স কমিটির সুপারিশ মেনেই মহুয়ার সাংসদ পদ খারিজ করা হয়।

সাংসদ পদ খারিজ হওয়ার পর একাধিকবার কৃষ্ণনগরের প্রাক্তন তৃণমূল সাংসদকে নোটিশ দিয়েছিল কেন্দ্রীয় সংস্থা। কিন্তু তাতে কোনও কর্ণপাত না করলে এবার কেন্দ্রের থেকে এল স্পষ্ট হুঁশিয়ারি। ডিরেক্টরেট অফ এস্টেটসের তরফে কার্যত হঁশিয়ারি দেওয়া হয়েছে মহুয়াকে। বলা হয়েছে, নিজে থেকে বাংলো না ছাড়লে মহুয়া বা আর যে-ই থাকুন না কেন ওই বাংলোয়, বাংলো খালি করতে প্রয়োজনে বল প্রয়োগও করা হতে পারে।


Follow us on :