ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
Like-an-action-scene-in-a-movie-random-shots-are-fired-around-a-car-in-Delhi-in-the-evening
Delhi shootout: যেন সিনেমার অ্যাকশন দৃশ্য, ভরসন্ধ্যায় দিল্লিতে গাড়ি ঘিরে এলোপাথাড়ি গুলি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-08 12:42:07


একটি ধবধবে সাদা চারচাকার গাড়ি। গাড়িকে বন্দুক (Gun) উঁচিয়ে ঘিরে রেখেছে তিন দুষ্কৃতী। চলছে এলোপাথাড়ি গুলি (shot)। আর ভিতরে থাকা ব্যক্তিরা প্রাণ বাঁচাতে গাড়ি ঘুরিয়ে নেওয়ার চেষ্টা করছেন। এদিকে সামনে গার্ডরেল থাকায় ফের আগের জায়গায় ফিরে আসে গাড়িটি। শেষমেশ ইউটার্ন নিয়ে দ্রুত গতিতে বেরিয়ে যায় গাড়িটি। ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলিতে গুরুতর জখম হন দুই ব্যবসায়ী। শুক্রবার ভরসন্ধ্যায় দিল্লির (Delhi) ব্যস্ত রাস্তার এই ঘটনা যে কোনও সিনেমার অ্যাকশন দৃশ্যকেও হার মানাবে।

সংবাদসংস্থা সূত্রে খবর, ঘটনাটি ঘটে পশ্চিম দিল্লির সুভাষনগর এলাকায়। শুক্রবার সন্ধ্যার এই ঘটনার ভিডিও ভাইরাল (Viral Video) হয়েছে। ভিডিও ফুটেজে স্পষ্ট ধরা পড়েছে ঘটনাটি। ওই দৃশ্য দেখে পথচলতি মানুষ থেকে শুরু করে আশেপাশের সমস্ত গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করে। আবার কেউ কেউ গাড়ি মাঝ রাস্তায় ফেলে দৌড়।

জানা গিয়েছে, ১০ রাউন্ডের বেশি গুলি চলেছে। এই ঘটনায় জখম দুই ব্যবসায়ী মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন হাসপাতালে। ইতিমধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। এহেন ঘটনার পর ফের একবার দিল্লির আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিস(Delhi Police)। ব্যবসায়িক বিবাদ নাকি ব্যক্তিগত শত্রুতা, কী কারণে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানায় পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন