ব্রেকিং নিউজ
Late-to-give-OTP-the-cab-driver-beat-the-passenger-to-death
Death: ওটিপি দিতে দেরি, যাত্রীকে পিটিয়ে খুন করল ক্যাবচালক

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-05 18:58:02


যাত্রীর সংখ্যা বেশি এবং ওয়ান-টাইম পাসওয়ার্ড (ওটিপি) শেয়ার করতে দেরি হওয়ায় যাত্রীকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ক্যাবচালকের বিরুদ্ধে। রবি নামে ওই চালককে গ্রেফতার করেছে কেলামবাক্কাম থানার পুলিস। ঘটনাটি ঘটেছে রবিবার চেন্নাইয়ের ওল্ড মহাবালিপুরম রোডের (ওএমআর) নাভালুর এলাকায়।

জানা গিয়েছে, যাঁকে হত্যা করা হয়েছে, তিনি ক্যাবটি বুক করেছিলেন। আসন সংখ্যার থেকে বেশি যাত্রী থাকায় প্রথমে তা নিয়ে বাকবিতণ্ডা শুরু হয় চালক এবং ওই যাত্রীর মধ্যে। এরপর পাসওয়ার্ড শেয়ার করতে দেরি হওয়ায় দুজনের মধ্যে তর্ক-বিতর্ক এমন পর্যায়ে পৌঁছয়, ক্যাবচালক যাত্রীকে তাঁর পরিবারের সামনে পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ।

পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম এস উমেন্দর। তিনি কোয়েম্বাটোরে একটি প্রযুক্তি সংস্থায় কাজ করতেন। ছুটি কাটানোর জন্য সপরিবারে চেন্নাই এসেছিলেন।

পুলিস আরও জানিয়েছে, উমেন্দর, তাঁর স্ত্রী ভাব্যা এবং তাঁদের দুই সন্তান ও উমেন্দরের বোন দেবীপ্রিয়া এবং তাঁর দুই সন্তানকে নিয়ে রবিবার বিকেলে ওএমআর-এর একটি মলে সিনেমা দেখতে গিয়েছিলেন। বিকাল ৩.১৫-র  দিকে সিনেমাটি শেষ হয়। এবং গুডুভানচেরিতে তাঁদের বাড়িতে ফেরার জন্য একটি ক্যাব বুক করেন। গাড়ি আসার পর, ড্রাইভার রবি উমেন্দরকে ওটিপি নিশ্চিত করতে বলে।

উমেন্দর ওটিপি শেয়ার করার আগেই শিশুরা ক্যাবে প্রবেশ করে এবং বাচ্চারা ড্রাইভারের অসুবিধা তৈরি করেছিল বলে অভিযোগ করেন চালক। তিনি শিশুদের বকাঝকা করেন এবং ক্যাব থেকে বেরিয়ে যেতে বলেন।

চালক আরও অভিযোগ করেন, উমেন্দরের আরও বড় ক্যাব বুক করা উচিত ছিল। যেহেতু সাতজন লোকের আসন ছিল না গাড়িতে। তাঁর উপর আক্রমণ করায় তিনি নিজেকে বাঁচাতে প্রতিরোধ করেছিল বলে জানান।

একটি আন্তর্জাতিক প্রতিবেদনে বলা হয়েছে, রবি উমেন্দরের মাথায় তাঁর মোবাইল ফোন ভেঙে দিয়েছিলেন এবং তাঁকে মারধর করতে থাকেন। উমেন্দর রাস্তায় অজ্ঞান হয়ে পড়ে বলে জানা গিয়েছে এবং তাঁর পরিবার তাঁকে দ্রুত নিকটস্থ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিত্সকরা উমেন্দরকে মৃত ঘোষণা করেন। এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য ক্রোমপেট সরকারি হাসপাতালে পাঠানো হয়।

উল্লেখ্য, কেলামবাক্কাম পুলিস সোমবার অভিযুক্ত ক্যাবচালক রবিকে গ্রেফতার করে এবং তাঁকে পুলিসি হেফাজতে নেয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন