১৯ এপ্রিল, ২০২৪

Sonali Phogat: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত বিজেপি নেত্রী তথা বিগবস প্রতিযোগী সোনালি ফোগাট
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-23 11:34:24   Share:   

সোমবার রাতে গোয়ায় (Goa) হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়ে মারা (Died) যান হরিয়ানার বিজেপি নেত্রী (BJP Leader) সোনালি ফোগাট (Sonali Phogat)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪২।

সূত্রের খবর, তিনি তাঁর কয়েকজন কর্মচারীকে নিয়ে গোয়ার সমুদ্রে ঘুরতে গিয়েছিলেন। উল্লেখ্য, সোনালি ফোগাট ২০১৯ সালের হরিয়ানা বিধানসভা নির্বাচনে আদমপুর থেকে বিজেপি প্রার্থী হিসাবে তৎকালীন কংগ্রেস নেতা কুলদীপ বিষ্ণোই-এর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে তিন নির্বাচনে হেরে যান। কুলদীপ বিষ্ণোই কংগ্রেসের টিকিটে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। তবে এখন তিনি বিজেপিতে যোগ দিয়েছেন।

বিজেপির হরিয়ানা ইউনিটও সোনালী ফোগাটকে মহিলা মোর্চার রাজ্য সহ-সভাপতি হিসাবে নিযুক্ত করেছিল। সোনালি অনেক বিখ্যাত টিভি সিরিয়ালে কাজ করেছেন। তিনি রিয়েলিটি শো বিগ বসের ১৪-এর একজন অংশগ্রহণকারী ছিলেন। সোমবার রাতেই নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম এবং ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন তিনি।

সোনালি ফোগাট তাঁর টিকটক ভিডিওগুলির মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। বিজেপিতে যোগ দেওয়ার আগে ২০০৬ সালে টিভি অ্যাঙ্কর হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন। তার ঠিক দুই বছর পর বিজেপিতে যোগদান করেন।


Follow us on :