ব্রেকিং নিউজ
Know-the-latest-update-of-shraddha-walkers-gruesome-murder-in-Delhi-
Shraddha: সংসার খরচ চালানোর ঝামেলা থেকে তৃতীয় ব্যক্তি! শ্রদ্ধা খুনের নেপথ্যে আর কী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-17 13:29:05


যত দিন গড়াচ্ছে ততই মহারাষ্ট্রের তরুণী শ্রদ্ধা ওয়ালকার (Shraddha Walker Murder) খুনে চাঞ্চল্যকর তথ্য হাতে পাচ্ছে দিল্লি পুলিস। এই নৃশংস হত্যাকাণ্ডে অভিযুক্ত ধৃত আফতাব পুনাওয়ালাকে (Aftab Poonawala) জেরায় পাওয়া এই তথ্যগুলো তদন্তে সাহায্য করবে পুলিসকে (Delhi Police)। এমনটাই সূত্রের খবর। জানা গিয়েছে, শুধু বিয়ে বা প্রেমকে স্বীকৃতি দিতে চাপ দেওয়ার জন্যই শ্রদ্ধাকে খুন করেনি আফতাব। এই দুই যুগলের মধ্যে তৃতীয় ব্যক্তির আগমন শ্রদ্ধা খুনের অন্যতম কারণ হতে পারে। আফতাবের সঙ্গে অন্য মেয়ের ঘনিষ্ঠতায় বাধা হয়ে থাকতে পারেন শ্রদ্ধা। আর সেই পথের কাঁটা সরাতেই এই হত্যাকাণ্ড। এমনটাই প্রাথমিক তদন্তের পর ধারণা দিল্লি পুলিসের।

পাশাপাশি একসঙ্গে থাকার ফলে সংসার এবং মাসিক খরচ চালানো নিয়ে খুনের রাতে তীব্র বাকবিতণ্ডা হয় দু'জনের। সেটাও অনুঘটক হিসেবে এই হত্যাকাণ্ডে কাজ করতে পারে। অভিযুক্তকে জেরা করে এই সম্ভাবনাগুলো নিশ্চিত করতে চাইছেন তদন্তকারীরা।

সূত্রের খবর, গৃহস্থালির সামগ্রী কেনা থেকে সংসার খরচ চালানো এসব নিয়ে ঝামেলাই কলহের অন্যতম কারণ। পাশাপাশি একটা সম্পর্কে থাকাকালীন আফতাব শ্রদ্ধাকে প্রতারণা করতে শুরু করে। এই সন্দেহ জাগে নিহত তরুণীর মনে। আর তা নিয়ে দু’জনের মধ্যে প্রায়ই ঝগড়া হত। নানা মাধ্যমের সঙ্গে কথা বলে জানতে পেরেছে পুলিস।

এদিকে, মে মাসে আফতাবের ফ্ল্যাটে বিপুল পরিমাণ জলের বিল এসেছিল। যা ওই এলাকার অন্যদের তুল্যমূল্য বিচারে অনেকটাই বেশি। কেন এই বিলের তারতম্য, ভাবাচ্ছে তদন্তকারীদের। তাঁদের উপসংহার, একটা মানবদেহ ৩৫ খণ্ড করতে বিপুল রক্তপাত হয়ে থাকবে। সেই রক্ত ধুতে এবং প্রমাণ লোপাটে বিপুল জলের চাহিদা এবং অপচয় এই বিলের কারণ হয়ে থাকতে পারে। আফতাবের বিরুদ্ধে চার্জশিট দাখিলের সময় এই জলের বিল দিল্লি পুলিসের কাছে অন্যতম তথ্য প্রমাণ হিসেবে উঠে আসতে পারে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন